৬ অক্টোবর, ২০২২ ০৭:৩০

রদ্রিগো-ভিনিসিউসের গোলে রিয়ালের দারুণ জয়

অনলাইন ডেস্ক

রদ্রিগো-ভিনিসিউসের গোলে রিয়ালের দারুণ জয়

সান্তিয়াগো বার্নাব্যুতে চ্যাম্পিয়ন্স লিগের ‘এফ’গ্রুপের ম্যাচে শাখতার দোনেৎস্কের বিপক্ষে ২-১ গোলে জিতেছে রিয়াল মাদ্রিদ। ম্যাচের ১৩ মিনিটে গোল করে রিয়ালকে এগিয়ে নিয়ে যান রদ্রিগো। এরপর ২৮ মিনিটে আক্রমণভাগের দুর্দান্ত বোঝাপড়ায় ব্যবধান দ্বিগুণ করেন ভিনিসিউস।

ভালভেরদের পাস থেকে রদ্রিগোকে ঘিরে ফেলে প্রতিপক্ষের তিন ডিফেন্ডার। বল বেনজেমাকে পাস দিলে সেখান থেকে গোল করেন ভিনিসিউস।

এরপর ম্যাচের ৩৯ মিনিটে দারুণ শাখতারের হয়ে দারুণ একটি গোল করেন ইউক্রেনের ফরোয়ার্ড জুভকভ। ২-১ গোলে এগিয়ে থেকেই  প্রথমার্ধের খেলা শেষ করে রিয়াল মাদ্রিদ।বিরতির পরও আক্রমণ ভাগে একইরকম চাপ ধরে রাখে রিয়াল। ম্যাচের ৬৪তম মিনিটে গোলের সুযোগটি পান রদ্রিগো। তবে সেই শট ঠেকিয়ে দেন শাখতারের গোলকিপার ক্রবিন। শাখতারও বেশ কিছু আক্রমণ করে। কিন্তু তারপরেও গোলের দেখা পায়নি দলটি।

ম্যাচের শেষ ১০ মিনিটে বেনজেমার একটি শট একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। অতিরিক্ত সময়ে বেনজেমার পাস থেকে অ্যাসেনসিও শট নিলে তা প্রতিপক্ষের গায়ে লেগে বল পোস্টে বাধা পায়। শেষ পর্যন্ত ২-১ গোলে জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল। এই ম্যাচে রিয়াল গোলের উদ্দেশ্যে শট নিয়েছে ৩৬টি। যার ১৪টি লক্ষে ছিল। 

চ্যাম্পিয়ন্স লিগের তিন ম্যাচের ৩ টিতেই জিতে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে রিয়াল। ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে রয়েছে শাখতার।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর