২১ জানুয়ারি, ২০২৪ ১৪:১৪

শোয়েব মালিককে শুভকামনা জানিয়ে এবার মুখ খুললেন সানিয়া মির্জার বোন

অনলাইন ডেস্ক

শোয়েব মালিককে শুভকামনা জানিয়ে এবার মুখ খুললেন সানিয়া মির্জার বোন

ছবিতে শোয়েব-সানা (বাঁয়ে) ও বোন সানিয়ার সঙ্গে আনাম

ভারতের সাবেক টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকের। নতুন করে সানা জাভেদ নামে এক পাকিস্তানি অভিনেত্রীকে বিয়ে করেছেন শোয়েব। যা এখন টক অব দ্য মিডিয়ায় পরিণত হয়েছে। 

বিষয়টি নিয়ে সানিয়া এখনও কোনো মন্তব্য না করলেও তার পক্ষে শোয়েব মালিককে শুভকামনা জানিয়েছেন বোন আনাম মির্জা। শোয়েব মালিকের তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আসার পরদিন আজ রবিবার এক ইন্সটাগ্রাম পোস্টে বিষয়টি নিয়ে মুখ খুললেন তিনি।

আনাম মির্জা লিখেছেন, সানিয়া সব সময়ই তার ব্যক্তিগত জীবনকে লোকচক্ষুর আড়ালে রাখতে চেয়েছেন। যাই হোক, আজ এটা জানানোর প্রয়োজন হয়েছে যে শোয়েব আর তার বিবাহবিচ্ছেদ কয়েক মাস আগেই হয়েছে। তিনি শোয়েবের নতুন যাত্রার জন্য শুভকামনা জানিয়েছেন।

সানিয়ার জীবনের এই স্পর্শকাতর সময়ে আমরা চাইব, তার গোপনীয়তার স্বার্থে যেকোনো জল্পনা থেকে যেন সবাই বিরত থাকেন- বলেও ওই ইন্সটাগ্রাম পোস্টে উল্লেখ করেন আনাম। এদিকে, শোয়েবের বিয়ের খবরে যখন মিডিয়া তোলপাড় তখন অস্ট্রেলিয়া ওপেনে ধারাভাষ্যে ব্যস্ত সময় পার করছেন সানিয়া।

যদিও এর আগে, অতিসম্প্রতি বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক পোস্ট দিয়েছিলেন সানিয়া। গত ১৭ জানুয়ারি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা এক স্টোরিতে বিচ্ছেদের বিষয়টিকে আরও বেশি উসকে দেন তিনি। সানিয়া লেখেন, ‘বিয়ে কঠিন। বিচ্ছেদও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন। স্থূলতা ভালো নয়। ফিট থাকাও কঠিন। নিজের কঠিনটা বেছে নিন। ঋণের মধ্যে থাকা কঠিন। অর্থনৈতিক শৃঙ্খলা বজায় রাখা কঠিন। নিজের কঠিনটা বেছে নিন। যোগাযোগ রাখা কঠিন। যোগাযোগ না রাখাও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন। জীবন কখনো সহজ নয়। এটা সবসময় কঠিন। কিন্তু আপনি আপনার কঠিনটা বেছে নিতে পারেন। বেছে নিন।’

সানিয়ার এমন স্ট্যাটাসে শোয়েবের সঙ্গে তার বিচ্ছেদ নিয়ে নতুন জল্পনা তৈরি হয়। এছাড়া চলতি বছরের শুরুতে গত ৮ জানুয়ারি অন্য এক পোস্টে সানিয়া লেখেন, ‘যখন কিছু আপনার হৃদয়ের শান্তিকে বিঘ্নিত করে, তা ছেড়ে দিন।’ সাবেক এই টেনিস তারকার এমন স্ট্যাটাস নিয়ে যখন নতুন বছরের শুরু থেকে জল্পনা তুঙ্গে তখন তৃতীয় বিয়ের খবর সামনে আনলেন শোয়েব।

বিডি-প্রতিদিন/শফিক

সর্বশেষ খবর