২২ মে, ২০২৪ ০৫:৫৭

হারের পর পেসারদের ব্যর্থতাকে দুষলেন টাইগার অধিনায়ক

অনলাইন ডেস্ক

হারের পর পেসারদের ব্যর্থতাকে দুষলেন টাইগার অধিনায়ক

ফাইল ছবি

র‍্যাংকিংয়ে ১৯তম স্থানে থাকা যুক্তরাষ্ট্রের কাছে হেরে গেছে বাংলাদেশ। মঙ্গলবার (২১ মে) স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে টসে হেরে ব্যাটিং করে টাইগাররা। স্কোরবোর্ডে তোলে ১৫৩ রান। পরবর্তীতে ব্যাটে নেমে ৩ বল হাতে রেখেই ৫ উইকেটের জয় ছিনিয়ে নেয় স্বাগতিকরা।

ম্যাচ শেষে প্রেজেন্টেশনে বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, আমাদের স্পিনাররা ভালো বোলিং করেছে। শেষ ২-৩ ওভারে আমাদের পেসাররা পরিকল্পনা বাস্তবায়ন করতে পারেনি। আশা করছি পরের ম্যাচে তারা ঘুরে দাঁড়াবে।

বোলিংয়ের মতো ব্যাটিংয়েও সুবিধা করতে পারেনি বাংলাদেশ। ২০ রানের আক্ষেপ করেছেন বাংলাদেশের অধিনায়, আমরা ভালো ব্যাটিং করিনি। শুরুটা ভালো করেছিলাম কিন্তু মাঝের দিকে আমরা বেশ কয়েকটি উইকেট হারিয়েছি। আমার মনে হয় আমরা আরও ২০ রান করতে পারতাম। তখন এটা বলার মতো একটা স্কোর হতো।

হৃদয় ও মাহমুদউল্লাহ ছাড়া সবশেষ কয়েকমাস ধরেই ধুঁকছেন বাংলাদেশের ব্যাটাররা। ভালো উইকেটে না খেলার জন্য এমনটা হচ্ছে বলে মনে করেন শান্ত। তিনি বলেন, আমি এটাকে ভুলের পুনরাবৃত্তি মনে করি না। আমরা জিম্বাবুয়ে সিরিজেও ভালো উইকেটে খেলিনি। তাই ব্যাটাররা ধুঁকছে। কিন্তু সবকিছুই আসলে মানসিকতার ব্যাপার। আমি আশা করছি ব্যাটাররা ছন্দে ফিরবে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর