শিরোনাম
২৭ মে, ২০২৪ ০৯:৪৩

টি-টোয়েন্টি বিশ্বকাপ : উইন্ডিজ দলে হোল্ডারের বদলি ম্যাককয়

অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপ : উইন্ডিজ দলে হোল্ডারের বদলি ম্যাককয়

জেসন হোল্ডার-ওবেড ম্যাককয়

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগেই বড় ধাক্কা খেল ওয়েস্ট ইন্ডিজ। চোটের কারণে দল থেকে ছিটকে গেলেন অভিজ্ঞ অলরাউন্ডার জেসন হোল্ডার। তার বদলি হিসেবে ডাক পেলেন বাঁহাতি পেসার ওবেড ম্যাককয়।

২৭ বছর বয়সী ম্যাককয় ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলতি টি-টোয়েন্টি সিরিজে খেলছেন। এই সংস্করণে ওয়েস্ট ইন্ডিজের হয়ে এখন পর্যন্ত ৩৩ ম্যাচ খেলে ৪৩ উইকেট নিয়েছেন তিনি।

ইংলিশ কাউন্টি চ্যাম্পিয়নশিপে খেলার সময় চোট পান হোল্ডার। উস্টারশায়ারের হয়ে এই মাসের শুরুতে তার সবশেষ ম্যাচে অপরাজিত সেঞ্চুরি করেন তিনি। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই) রোববার যে বিবৃতি দিয়েছে, সেখানে হোল্ডারের চোটের ধরন কিংবা সেরে উঠতে কতদিন লাগবে, তা জানানো হয়নি।


আগের ঘোষিত ১৫ সদস্যের দলের সঙ্গে ভ্রমণসঙ্গী রিজার্ভ হিসেবে পাঁচ জনের নাম ঘোষণা করেছে ক্যারিবিয়ানরা। তারা হলেন কাইল মেয়ার্স, ম্যাথু ফোর্ড, ফ্যাবিয়ান অ্যালেন, হেইডেন ওয়ালশ ও আন্দ্রে ফ্লেচার। মূল দলের কেউ চোটে পড়লে এখান থেকে নেওয়া হবে।

বিশ্বকাপে ‘সি’ গ্রুপে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে আছে পাপুয়া নিউ গিনি, উগান্ডা, নিউ জিল্যান্ড ও আফগানিস্তান। আগামী ২ জুন পাপুয়া নিউ গিনির বিপক্ষে ম্যাচ দিয়ে শিরোপা পুনরুদ্ধারের অভিযান শুরু করবে দুবারের চ্যাম্পিয়নরা।

ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপ দল: রভম্যান পাওয়েল (অধিনায়ক), আলজারি জোসেফ (সহ-অধিনায়ক), জনসন চার্লস, রোস্টন চেইস, শিমরন হেটমায়ার, শামার জোসেফ, ব্র্যান্ডন কিং, নিকোলাস পুরান, শেই হোপ, আন্দ্রে রাসেল, রোমারিও শেফার্ড, ওবেড ম্যাককয়, আকিল হোসেন, গুডাকেশ মোটি, শেরফেইন রাদারফোর্ড।

ভ্রমণসঙ্গী রিজার্ভ: কাইল মেয়ার্স, ম্যাথু ফোর্ড, ফ্যাবিয়ান অ্যালেন, হেইডেন ওয়ালশ, আন্দ্রে ফ্লেচার।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর