২০ অক্টোবর, ২০২১ ১৮:০৭

বিশ্বকাপে টিকে থাকতে নামিবিয়ার দরকার ১৬৫ রান

অনলাইন ডেস্ক

বিশ্বকাপে টিকে থাকতে নামিবিয়ার দরকার ১৬৫ রান

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথমপর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে নেদারল্যান্ডসের মুখোমুখি হয়েছে নামিবিয়া। দিনের প্রথম ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নির্ধারিত ২০ ওভার শেষে উইকেটের বিনিময়ে ১৬৪ রান সংগ্রহ করেছে ডাচরা। ফলে বিশ্বকাপে টিকে থাকতে নমিবিয়ারকে করতে হবে ১৬৫ রান।

ম্যাচের শুরুতে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে নেদারল্যান্ডস। ওপেনিং জুটিতে তোলে ৪২ রান। ব্যক্তিগত ১৭ রানে ফেরেন ওপেনার স্টেফেন মাইবার্গ। দ্বিতীয় উইকেটে ব্যাট করতে নেমে মাত্র ৬ রান করেন ভ্যান ডার মারউই।

তৃতীয় উইকেট জুটি ব্যাট হাতে দুর্দান্ত খেলে যাচ্ছেন ম্যাক্স ওডুয়েড এবং কলিন অ্যাকারম্যান। আর তাতেই বড় সংগ্রহের দিকে এগোচ্ছে ডাচরা। এ সময় দুজন মিলে তুলে ৮২ রান। ৩২ বলে ৩৫ রান তুলে আউট হন কলিন অ্যাকারম্যান। তার ইনিংসটি একটি ছয় এবং চার সাজানো।

অন্যদিকে ব্যাট হাতে আপনতালে খেলতে থাকেন ওডুয়েড। শেষ পর্যন্ত খেলে গিয়ে তুলে নেন ব্যক্তিগত অর্ধশত রান। ইনিংসের শেষ ওভারের চতুর্থ বলে রানআউট হওয়ার আগে তুলেন ৭০ রান। মাত্র ৫৬ বলে খেলা তার এই ইনিংসটি ৫টি চার এবং একটি চয়ে সাজানো।

শেষদিকে মাত্র ১১ বল খেলে ২০ রান তুলেন উইকেটকিপার ব্যাটসম্যান স্কট এডওয়ার্ডস। এছাড়া ২ রানে ক্রিজ ছাড়েন ভ্যান বিক।

এদিকে নামিবিয়ার পক্ষে ৩৬ রানের খরচায় সর্বোচ্চ ২টি উইকেট নেন জ্যান ফ্রাইলিঙ্ক। এছাড়া একটি উইকেট পেয়েছেন ডেভিড ওয়াইস।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর