২১ অক্টোবর, ২০২১ ১৩:৫৬

ভারত-পাকিস্তান মহারণের আগে পাকিস্তানের টিম হোটেলে সানিয়া

অনলাইন ডেস্ক

ভারত-পাকিস্তান মহারণের আগে পাকিস্তানের টিম হোটেলে সানিয়া

শোয়েব মালিক ও সানিয়া মির্জা।

শোয়েব মালিকের সঙ্গে পাকিস্তানের টিম হোটেলে যোগ দিলেন তার স্ত্রী সানিয়া মির্জা। আগামী রবিবার ভারত-পাকিস্তান ম্যাচের আগেই ছেলে ইজহানকে নিয়ে পাকিস্তান ক্রিকেট দলের জৈব বলয়ে প্রবেশ করলেন ভারতীয় এই টেনিস তারকা। 

আইসিসির নিয়ম অনুযায়ী, ক্রিকেটারদের সঙ্গে বায়ো-বাবলে থাকতে পারবে তার পরিবার। ভারত এবং পাকিস্তানের বেশ কয়েকজন ক্রিকেটার পরিবার নিয়েই দলের সঙ্গে রয়েছেন। টিম ইন্ডিয়ায় বিরাট কোহলি, রোহিত শর্মা, রবিচন্দন আশ্বিনের পরিবার রয়েছে জৈব বলয়ে। পাকিস্তানের ফকর জামান,‌ মোহম্মদ হাফিজদের সঙ্গে পরিবার রয়েছে। পুরো টি-২০ বিশ্বকাপ পাকিস্তানের হোটেলে শোয়েব মালিকের সঙ্গেই থাকবেন বেন সানিয়া। 

কিন্তু প্রতিবারের মতো এবারও বিপাকে পড়েছেন সানিয়া মির্জা। রবিবার ভারত-পাকিস্তান ম্যাচ। প্রতিবারই জানান, এমন হাইভোল্টেজ ম্যাচে ভারতকেই সমর্থন করেন তিনি। কিন্তু পাকিস্তানের দলের সঙ্গে বসে এবারও কি নিজের দেশকে সাপোর্ট করা সম্ভব হবে? এ প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন টেনিস সুন্দরী। তাই ম্যাচটা শেষ হওয়া পর্যন্ত সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে চান। 

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিও পোস্ট করে সেটাই জানান সানিয়া। ভারতীয় টেনিস তারকা লেখেন, 'ভারত-পাকিস্তান ম্যাচের দিন সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রাখব।' ভারতের জয় চাইলেও শোয়েব ভাল খেলুক চান সানিয়া। কারণ এটাই যে শেষ বিশ্বকাপ হতে চলেছে সাবেক পাকিস্তানি অধিনায়কের। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর