২৫ অক্টোবর, ২০২১ ০২:১৫

ভারতকে হারিয়ে আইসিসির টুইটারে কভার ছবিতে বাবর-আফ্রিদিরা

অনলাইন ডেস্ক

ভারতকে হারিয়ে আইসিসির টুইটারে কভার ছবিতে বাবর-আফ্রিদিরা

বিশ্বকাপ মঞ্চে ভারতের বিপক্ষে কোনো জয়ই ছিল না পাকিস্তানের। সেই পাকিস্তানই বিরাট কোহলিদের ১০ উইকেটের বড় ব্যবধানে পরাজিত করেছে।

রবিবার দুবাইয়ে বিশ্বকাপের মঞ্চে ১৩তম ম্যাচে ভারতকে ১০ উইকেটে হারাল পাকিস্তান। সেই হারের পর আইসিসির টুইটারের কভার ছবিতে দেখা গেল পাকিস্তান দলের ছবি।

এর আগে টি-২০ ক্রিকেটে কখনও ১০ উইকেটে হারেনি ভারত। পাকিস্তানও কখনও ১০ উইকেটে জেতেনি টি-২০ ক্রিকেটে। ভারতের লজ্জার দিনে জ্বলে উঠলেন বাবর আজমরা। যশপ্রীত বুমরা, মোহাম্মদ শামিদের দিশাহীন করে দিলেন তারা। ব্যাট করতে নেমে শুরুতেই রোহিত শর্মা এবং লোকেশ রাহুলকে হারিয়ে যে ধাক্কা খেয়েছিল ভারত, গোটা ম্যাচে তা থেকে বের হতেই পারলেন না কোহলিরা। ম্যাচ শেষে কোহলির মুখেও বার বার শোনা গেল শুরুতেই উইকেট হারানোর কথা।

বিরাট কোহলি ভারতের প্রথম অধিনায়ক যিনি বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের কাছে হারলেন। দিনটা যে পাকিস্তানেরই সেটা আরও চোখের আঙুল দিয়ে দেখিয়ে দিল আইসিসির কভার ছবি।

দুবাইয়ে ভারতের দেওয়া ১৫২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে কোনো উইকেট না হারিয়েই রেকর্ড জয় নিয়ে মাঠ ত্যাগ করে পাকিস্তান। দুর্দান্ত জয়ে মোহাম্মদ রিজওয়ান ৫৫ বলে ৭৯ ও অধিনায়ক বাবর আজম ৫২ বলে ৬৮ রানে অপরাজিত থাকেন। তিন উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছেন শাহিন শাহ আফ্রিদি। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর