Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২ ডিসেম্বর, ২০১৮ ২৩:৪২

সবুজের পক্ষে ভোট চেয়ে কাঁদলেন দুর্জয়

শেখ সফিউদ্দিন জিন্নাহ্

সবুজের পক্ষে ভোট চেয়ে কাঁদলেন দুর্জয়

গাজীপুর-৩ আসনের আওয়ামী লীগ প্রার্থী সবুজের পক্ষে মাঠে নেমেছেন এমপিপুত্র দুর্জয়। শনিবার আনুষ্ঠানিকভাবে এমপি রহমত আলীর শ্রীপুরের বাসায় সহস্রাধিক নেতা-কর্মীদের নিয়ে এক ঘরোয়া বৈঠকে নৌকার পক্ষে কাজ করতে ঘোষণা দেন এমপিপুত্র জামিল হাসান দুর্জয়। আর এতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের মধ্যে জমে থাকা নানা কষ্ট কেটে গেছে বলে জানায় স্থানীয় নেতারা। ঘরোয়া ওই বৈঠকে উপস্থিত ছিলেন, গাজীপুর-৩ আসনের আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী এমপিপুত্র জামিল হাসান দুর্জয়, শ্রীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল জলিল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ নজরুল ইসলাম, রাজাবাড়ী ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন, শ্রীপুর কলেজের সাবেক ভিপি আহসান উল্লাহ, অ্যাডভোকেট মামুন, উপজেলা যুবলীগের সভাপতি কমরউদ্দিন, ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকুসহ সহস্রাধিক নেতা-কর্মী।

এ সময় জামিল হাসান দুর্জয় বলেন, নৌকা মার্কা যে-ই পাবেন, আমরা তার পক্ষে একাট্টা হয়ে কাজ করব। সবাই ঐক্যবদ্ধ হয়ে এবারও নৌকাকে বিজয়ী করব ইনশা আল্লাহ। নৌকা কারও একক মার্কা নয়। এটি আওয়ামী লীগের প্রাণের মার্কা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে। নির্বাচনী মাঠের হিসাব ততই যেন পাল্টাতে শুরু করছে। রাজধানী ঘেঁষা গাজীপুরের সর্বত্র এখন নির্বাচনী হাওয়া লেগেছে। গাজীপুরের সংসদীয় আসন পাঁচটিতে এখন একই অবস্থা বিরাজ করছে। তবে এই ৫টি আসনে আওয়ামী লীগের জয় বরাবরই হওয়ায় আওয়ামী লীগের ঘাঁটি বলে আলাদা পরিচিতি রয়েছে। গত কয়েকটি জাতীয় সংসদ নির্বাচনে এখানে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী না পাল্টালেও এবার পরিবর্তন এসেছে একটি আসনে। এখানে আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা পাঁচবারের এমপি রহমত আলী অসুস্থ থাকায় মনোনয়ন পেয়েছেন বয়সে তরুণ সাবেক ছাত্রনেতা মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ। তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

এদিকে নৌকার প্রার্থী ইকবাল হোসেন সবুজ নির্বাচনী আসনের বিভিন্ন এলাকায় নেতা-কর্মীদের নিয়ে ঘরোয়াভাবে বৈঠক করে যাচ্ছেন। গতকালও উপজেলা সৈলাট এলাকায় দলীয় নেতা-কর্মীদের নিয়ে একটি ঘরোয়া বৈঠক করেন। এ সময় নৌকার প্রার্থী সবুজ বলেন, এখন থেকে শ্রীপুরে কোনো চাঁদাবাজি, সন্ত্রাসী কার্যকলাপ হবে না। শ্রীপুর হবে একটি শান্তির ঠিকানা।

এখানে সাধারণ মানুষ শান্তিতে বসবাস করবেন। আর এ জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নৌকার প্রতিনিধিত্ব করতে আমাকে মনোনয়ন দিয়েছেন। ইনশা আল্লাহ শ্রীপুরের মানুষ নৌকায় ভোট দিয়ে চমক দেখিয়ে দেবেন। এ সময় নৌকায় ভোট চাইতে গিয়ে কাঁদেন দুর্জয়। তার সঙ্গে সঙ্গে উপস্থিত নেতা-কর্মীরাও কাঁদেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর