৩ ডিসেম্বর, ২০২২ ০৮:৫৬

লুসাইলে পেলেকে স্মরণ করল ব্রাজিল সমর্থকরা

অনলাইন ডেস্ক

লুসাইলে পেলেকে স্মরণ করল ব্রাজিল সমর্থকরা

সংগৃহীত ছবি

লুসাইল আইকনিক স্টেডিয়ামে গতকাল আফ্রিকান দল ক্যামেরুনের মুখোমুখি হয় ব্রাজিল। জি গ্রুপে নিজেদের শেষ ম্যাচে দল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা সেরে নিলেন কোচ তিতে। আগের ম্যাচের প্রথম একাদশের কেবল দুজনকে (ফ্রেড ও মিলিটাও) রেখে বাকি ৯ জনকেই সাইড বেঞ্চ থেকে বেছে নেন তিনি। বদলি নামাদেরও বেশির ভাগই ছিলেন সাইড বেঞ্চের। নকআউট পর্বের প্রস্তুতিটা ভালোভাবেই সেরে নিলেন তিতে। কিন্তু সেই প্রস্তুতি নিতে গিয়ে পরাজিত হলো ব্রাজিল।

লুসাইলে গতকাল ম্যাচের আগে ব্রাজিলিয়ান দর্শকরা পেলের সুস্থতা কামনা করে। বিরাট এক জার্সিতে পেলের ছবি এঁকে তার নিচে লেখে ‘গেট ওয়েল সুন’। নেইমারের জন্যও তারা দ্রুত সুস্থতা কামনা করেছে। ব্রাজিলিয়ান সমর্থকদের অনেকেই বলেছেন, নেইমারকে সামনের ম্যাচে দেখতে চান তারা। গতকাল ক্যামেরুনের বিপক্ষে ব্রাজিলের খেলা গ্যালারিতে বসেই উপভোগ করেন নেইমার। নকআউট পর্ব থেকে তিনি ব্রাজিল দলে থাকবেন বলেই ধারণা করা হচ্ছে। সেক্ষেত্রে ব্রাজিলের সাম্বা ছন্দ দেখা যাবে শতভাগ!

শেষ ষোলোর লড়াইয়ে ব্রাজিল মুখোমুখি হবে দক্ষিণ কোরিয়ার। অন্যদিকে সুইজারল্যান্ড খেলবে পর্তুগালের সঙ্গে। ব্রাজিল ও আর্জেন্টিনা দুই দলই গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ায় সেমিফাইনালেই দুই দলের দেখা হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর