১১ অক্টোবর, ২০১৭ ১৪:১৯

মাঝ আকাশে প্রকাশ্যেই ঘনিষ্ঠ দুই সহযাত্রী, মিলল চরম শাস্তি

অনলাইন ডেস্ক

মাঝ আকাশে প্রকাশ্যেই ঘনিষ্ঠ দুই সহযাত্রী, মিলল চরম শাস্তি

সংগৃহীত ছবি

বিমানে প্রথমে সহযাত্রীর সঙ্গে খোশ গল্প, সেখান থেকে জড়িয়ে ধরে ঘনিষ্ঠতা। এরপর ধীরে ধীরে দৈহিক মিলন। প্রায়ই এমন ঘটনায় বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয় যাত্রীদের। এবার খোদ সহযাত্রীদের পাশে বসিয়ে বিমানের মধ্যেই দুই যাত্রীর এমনই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ধরা পড়ল। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ওই ভিডিও এখন ভাইরাল। যদিও বিমানের মধ্যে সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার অপরাধে দুই যাত্রীকে আপাতত শ্রীঘরে পাঠানো হয়েছে।

জানা গেছে, আয়ারল্যান্ডের একটি বেসরকারি বিমান সংস্থার বিমানের যাত্রা শুরু করেছিল এক দম্পতি। গন্তব্য ছিল লাস ভেগাস। বিমানটিতে কম যাত্রীর থাকার সুবাদে, শুরু হয়ে যায় দম্পতির ঘনিষ্ঠতা। সহযাত্রীদের কাছ থেকে জানা গেছে, দু’জনেই মত্ত অবস্থায় ছিলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা গিয়েছে, ঘনিষ্ঠ হওয়ার সময়ে গর্ভনিরোধক রয়েছে কি না, তা নিয়েও ওই দম্পতি পরস্পরকে প্রশ্ন করছেন।

বিমানের শেষ সিটে বসে রমরমিয়ে চলে যৌনতা। যদিও বিমানের মধ্যে যৌনতা এই প্রথম নয়। এর আগেও একাধিকবার অস্বস্তিকর অবস্থায় মাঝ আকাশে ধরা পড়েছেন অনেক সহযাত্রী।

অন্যদিকে সম্প্রতি এক সমীক্ষায় দাবি করা হয়েছে, মার্কিন যুক্তরাষ্ট্রের বিমানের তুলনায় বিমানবন্দরে যৌনতার সংখ্যা নাকি বেড়েছে। প্রায় ৫ হাজার মার্কিন নাগরিকের উপর করা সমীক্ষায় এ তথ্য জানা গেছে, মাঝ আকাশ নয় বিমানবন্দরই পছন্দের জায়গা তাঁদের কাছে।

সূত্র: এবেলা 
বিডিপ্রতিদিন/ ১১ অক্টোবর, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর