১৬ মার্চ, ২০২৩ ০৯:১৪

বর্ণাঢ্য আয়োজনে হবিগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

হবিগঞ্জ প্রতিনিধি

বর্ণাঢ্য আয়োজনে হবিগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

হবিগঞ্জে জমকালো আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশের সর্বাধিক প্রচারিত জাতীয় দৈনিক ‘বাংলাদেশ প্রতিদিন’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার বেলা সাড়ে ১২টার দিকে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে কেককাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের এমপি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মিজানুর রহমান শামীম ও হবিগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক প্রদীপ দাস সাগর। 

সাংবাদিক শাকিল চৌধুরীর পরিচালনায় এবং হবিগঞ্জ প্রেসক্লাব সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিকের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাব সাবেক সভাপতি শোয়েব চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ, রাশেদ আহমেদ খান, হবিগঞ্জ প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফয়সল চৌধুরীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ। 

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিনের হবিগঞ্জ জেলা প্রতিনিধি জাকারিয়া চৌধুরী। আলোচনা সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি সকল অতিথিবৃন্দদের সাথে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন এবং সত্য তথ্য নির্ভর এবং বাস্তবসম্মত সংবাদ পরিবেশনের পাশাপাশি বাংলাদেশ প্রতিদিন পত্রিকার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর