রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা
বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ

এনটিআরসিএ খুঁজছে সিস্টেম এনালিস্ট

চাকরির খোঁজ ডেস্ক

এনটিআরসিএ খুঁজছে সিস্টেম এনালিস্ট

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (NTRCA) সিস্টেম এনালিস্টের ১টি শূন্য পদে জনবল নিয়োগ দেবে। যোগ্য প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

১. পদের নাম ও বেতন স্কেল : সিস্টেম এনালিস্ট। ৪৩০০০-৬৯৮৫০/- পদের সংখ্যা ১।

বয়সসীমা : সর্বোচ্চ ৪০। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞাতা : ক) কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি সংশ্লিষ্ট বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক (সম্মান) বা সমানের ডিগ্রি;

(খ)  কোনো সরকারি/স্বায়ত্তশাসিত/আধাস্বায়ত্তশাসিত/ সংবিধিবদ্ধ প্রতিষ্ঠানে সহকারী সিস্টেম এনালিস্ট/প্রোগ্রামার/কম্পিউটার অপারেশন সুপারভাইজার হিসেবে অন্যূন ৩ (তিন) বছরের চাকরি;

(গ) সংশ্লিষ্ট সেক্টরে স্বীকৃত কোনো উদ্ভাবন বিশেষ যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

অনলাইনে আবেদনপত্র পূরণের নিয়মাবলি : http:/ntrcar.teletalk.com.bd এই ওয়েবসাইটে এনটিআরসিএ কর্তৃক নির্ধারিত আবেদনপত্র পূরণ করে অনলাইনে রেজিস্ট্রেশন কার্যক্রম এবং ফি জমা প্রদান করতে পারবেন।

আবেদন ফি : যে কোনো টেলিটক প্রিপেইড মোবাইল নম্বরের মাধ্যমে ২টি (দুই) এসএমএস করে পরীক্ষার ফি বাবদ ৫০০ (পাঁচশত) টাকা এবং সার্ভিস চার্জ বাবদ ৬০/- টাকাসহ অফেরতযোগ্য মোট ৫৬০.০০ (পাঁচশত ষাট) টাকা অনধিক ৭২ ঘণ্টার মধ্যে জমা দিতে হবে। এ বিষয়ে বিস্তারিত জানা যাবে পূর্ণাঙ্গ বিজ্ঞপ্তিতে।

আরও তথ্য : পূর্ণাঙ্গ বিজ্ঞপ্তি, আবেদনপত্র পূরণ সংক্রান্ত সব নিয়মাবলি, নিয়োগের শর্তাবলি ও আবেদন ফরম এনটিআরসিএর ওয়েবসাইট www.ntrca.gov.bd এবং http://ntrcar.teletalk.com.bd এ পাওয়া যাবে।

আবেদনের সময়সীমা : অনলাইনে আগামী ১০ অক্টোবর, ২০২২ তারিখ বিকাল ৫.০০টা পর্যন্ত আবেদন ফরম পূরণ করা যাবে।

সর্বশেষ খবর