শিরোনাম
প্রকাশ : ১৭ মার্চ, ২০১৯ ১৬:৩৫

নানা আয়োজনে ওমানে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

এইচ এম হুমায়ুন কবির, ওমান

নানা আয়োজনে ওমানে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

নানা আয়োজনে ওমানে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। ৯ বছর পূর্ণ করে ১০ বছরে পদার্পণ উপলক্ষে কেক কেটে দিবসটি উদযাপন করে ওমানের বাংলাদেশ প্রতিদিন পাঠক ফোরাম।

প্রচার সংখ্যার শীর্ষে থাকা বাংলাদেশ প্রতিদিনের সংবাদ অত্যন্ত সময়োপযোগী ও বস্তুনিষ্ঠ বলে মন্তব্য করেছেন ওমান পাঠক ফোরামের আহ্বায়ক রিয়াদ, ওমান আওয়ামী লীগ, ওমান বিএনপি, মিরসরাই সমিতি ওমান, চট্টগ্রাম সমিতি ওমান, বাংলাদেশ সমিতি ওমান ও কমিউনিটির নেতাকর্মীরা। 

সর্বস্তরের প্রবাসীদের অংশগ্রহণে অত্যন্ত জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে মাস্কাটের একটি হোটেলের বলরুমে উদযাপন করা হয় জনপ্রিয় দৈনিকটির প্রতিষ্ঠাবার্ষিকী। 

বাংলাদেশ প্রতিদিনের ওমান প্রতিনিধি ও বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমানের সভাপতি এইচ এম হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিন ওমানের পাঠক ফোরামের আহ্বায়ক ও মিরসরাই সমিতির সভাপতি রিয়াদ, ওমান কেন্দ্রীয় আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আসাদউল্লাহ পারভেজ, ওমান কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ আর সবুজ শিকদার, চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক তাপস বিশ্বাস, চট্টগ্রাম সমিতির সহ-সভাপতি নুরুল ইসলাম নুরু, বাংলাদেশ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ও বিএনপি নেতা সৈয়দ মনজুরুল ইসলাম, বাংলাদেশ সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামসুল আলম, গালফ জুস কোম্পানির চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী মো. বরকত আলী, সীব বিএনপির সভাপতি হাজী সিরাজুল ইসলাম, সম্পাদক এম এন ওসমানি, সিনিয়র সহ-সভাপতি কাজী সেলিম উদ্দিন, যুগ্ম-সম্পাদক ইদ্রিস মিয়া, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন প্রমুখ। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কমিউনিটি লিডার ও ব্যবসায়ী হাজী মফিজুল ইসলাম, আমজাদ ফিশারিজ অ্যান্ড আমজাদ গ্লোবাল ইন্টারন্যাশনাল কোম্পানির চেয়ারম্যান ও ওমানের আট লাখ প্রবাসীর সুখে দুঃখের সঙ্গী চট্টগ্রাম সমিতি ওমানের সদস্য মাহবুবুল আলম, গোমানমর্দন হাটহাজারী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক গোমানমর্দন ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি শফিউল আলম মানিক, বিএনপি নেতা আলম, ব্যবসায়ী এ এইচ রাজু আহমেদ, বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমানের নেতাকর্মীরা।

বিডি প্রতিদিন/১৭ মার্চ ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য