Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ মার্চ, ২০১৯ ০৬:৫৪

বাহরাইনে ভালোবাসায় সিক্ত বাংলাদেশ প্রতিদিন

বাহরাইন প্রতিনিধি

বাহরাইনে ভালোবাসায় সিক্ত বাংলাদেশ প্রতিদিন

বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ১০ বছর পদার্পণ উদযাপন করেছে বাহরাইন প্রবাসী বাংলাদেশিরা। শনিবার বাংলাদেশ প্রতিদিনের প্রতি ভালবাসায় সিক্ত হয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে ব্যাপক সাড়া জাগিয়েছে দূতাবাস ও কমিউনিটির নেতৃবৃন্দ। 

বাহরাইনে প্রথমবারের মত বিভিন্ন এলাকা থেকে লোকজন এসে জড়ো হয় স্থানীয় মানামার একটি হোটেলে।

এসময় আয়োজিত অনুষ্ঠানে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাহরাইনে বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুল করিম বাবলু। বাহরাইন প্রতিনিধি একরামুল হক টিটুর সভাপতিত্বে ও এনটিভির প্রতিনিধি সৈয়দ মামুন হোসেন অনুষ্ঠানের সঞ্চালনা করেন। অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন বাহরাইনে বাংলাদেশ স্কুলের সহকারী শিক্ষক মাওলানা আতাউর রহমান।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের তথ্য ও জনকল্যাণ প্রতিনিধি তাজ উদ্দিন সিকান্দার। প্রধান বক্তা ছিলেন বাংলাভিশনের বাহরাইন প্রতিনিধি আব্দুক কাদের মজুমদার, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক ও বাহরাইন ফাইন্যান্সিং কোম্পানির বিজনেস ডেভেলপমেন্ট অফিসার মাজহারুল ইসলাম বাবু, জালালাবাদ সোসাইটির সভাপতি ও ব্যবসায়ী মোহাম্মদ কায়েস আহম্মদ, এটিএন বাংলার বাহরাইন প্রতিনিধি বশির আহম্মেদ, আরটিভির বাহরাইন প্রতিনিধি ও পরিবর্তন বাংলাদেশ'র চেয়ারম্যান মিসবাহ আহম্মদ।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন একুশে টেলিভিশনের প্রতিনিধি নাজির আহম্মেদ, সাংবাদিক এম এ জাহান, ডা. মঈনুল ইসলাম, বাহরাইনস্থ রায়কোট সমাজ কল্যাণ পরিষদের সভাপতি মোহাম্মদ শরিফ, তরুণ ব্যবসায়ী ও বিনোদন সংগঠক মজিবুর রহমান। 

এসময় বক্তারা বলেন, বাংলাদেশ প্রতিদিন দক্ষ সম্পাদকের সম্পাদনায় বর্তমানে এটি প্রথম সারির স্থান দখল করেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও স্বল্পব্যয়ী হওয়ায় দ্রুত সকলের আস্থা অর্জন ও সকলের হাতে পৌঁছাতে সক্ষম হয়েছে। সর্বাধিক প্রচারিত বাংলাদেশ প্রতিদিন দেশের গন্ডি পেরিয়ে বিশ্বের অন্যান্য দেশের মত দীর্ঘদিন ধরে বাহরাইনে সে মান ধরে রেখে ব্যাপক সাড়া জাগিয়েছে।

অতিথিরা পত্রিকার সংশ্লিষ্ট সকলের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বাংলাদেশ প্রতিদিনের উত্তরোত্তর সফলতা কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ব্যবসায়ী জাহাঙ্গীর আলম, মো. দেলোয়ার হোসেন, মানিক হোসেন, আব্দুল কাদের রিপন, সোহেল আহম্মেদ, আর ডি এম আব্দুল মমিন সহ বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য