Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ মে, ২০১৯ ১০:৫৬
আপডেট : ১৯ মে, ২০১৯ ১৪:০৩

রাজু ভাস্কর্যের সামনে ছাত্রলীগের পদবঞ্চিতদের অনশন

প্রধানমন্ত্রীর আশ্বাস না পেলে অনশন চলবে

অনলাইন ডেস্ক

রাজু ভাস্কর্যের সামনে ছাত্রলীগের পদবঞ্চিতদের অনশন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে অনশন করছেন ছাত্রলীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিতে পদবঞ্চিত ও প্রত্যাশিত পদ না পাওয়া বিক্ষুব্ধ অংশের সদস্যরা। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে টিএসসিতে ছাত্রলীগ নেত্রীদের ওপর হামলার পরপরই রাজু ভাস্কর্যের সামনে অবস্থান নেন তারা। 

আরো পড়ুন- ছাত্রলীগের পদবঞ্চিত নেত্রীদের ওপর হামলা (ভিডিও)

সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্বাস না পাওয়া পর্যন্ত অনশন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন ছাত্রলীগের এই বিক্ষুব্ধ অংশের নেতাকর্মীরা। 

এর আগে ছাত্রলীগ সম্পাদকের নেতৃত্বে শনিবার রাতে ওই হামলায় ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন, যাদের বেশিরভাগই পদবঞ্চিত। 

পদবঞ্চিতদের দাবি অনুযায়ী, মারধরের শিকার হয়েছেন নতুন কমিটির সংস্কৃতিবিষয়ক উপসম্পাদক নিপু ইসলাম তন্বী, তিলোত্তমা শিকদার, বাংলাদেশ-কুয়েত মৈত্রী হল শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদা পারভীন ও সাধারণ সম্পাদক শ্রাবণী শায়লা, শামসুন নাহার হল শাখার সাধারণ সম্পাদক জিয়াসমিন শান্তা, সাবেক কেন্দ্রীয় আন্তর্জাতিকবিষয়ক উপসম্পাদক এমদাদ হোসেন সোহাগ, সাবেক কেন্দ্রীয় সহসম্পাদক আজমীর শেখ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক উপপ্রচার সম্পাদক শেখ আব্দুল্লাহসহ কয়েকজন।

পরে মারধরের অভিযোগ তুলে রাত ৩টা থেকে বৃষ্টিতে ভিজেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে অনশন শুরু করেন তারা। এ সময় পদবঞ্চিতদের বুঝিয়ে অনশন থেকে নিবৃত্ত করার চেষ্টা করেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য