৪ আগস্ট, ২০১৯ ১৭:২৮

ইবিতে বহিরাগতদের মারামারিতে শিক্ষার্থী আহত

ইবি প্রতিনিধি

ইবিতে বহিরাগতদের মারামারিতে শিক্ষার্থী আহত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে প্রেমঘটিত বিষয় নিয়ে বহিরাগতদের মধ্যে মারামারি থামাতে গিয়ে আহত হয়েছেন রোকনুজ্জামান রোকন নামে এক শিক্ষার্থী। আহত রোকন বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী।  

আজ রবিবার বেলা সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্রিকেট মাঠ সংলগ্ন পেয়ারা তলায় এ ঘটনা ঘটে। মারামারি থামাতে গিয়ে লাঠির আঘাতে মাথায় গুরুতর আঘাত পান ওই শিক্ষার্থী। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বহিরাগত এক প্রেমিক যুগল ক্যাম্পাসের ক্রিকেট মাঠের পাশে ঝোপে বসে ছিলেন। এসময় ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়ার ইব্রাহীম খাঁ’র ছেলে আকাশ, এনারুল ইসলামের ছেলে ইমন ও রাজু ড্রাইভারের ছেলে সজিবসহ কয়েকজন এসে বহিরাগত ওই যুগলের ওপর হামলা করে। তারা কিল, ঘুষি ও লাঠি দিয়ে প্রেমিককে মারধর করতে থাকে। 

পাশে অবস্থান করা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রোকন তাদের মারামারি থামাতে গেলে লাঠির আঘাতে গুরুতর জখম হয়। পরে বহিরাগতরা দ্রুত ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়। 

রোকন বলেন, ঘটনার সময় আমি পাশ দিয়ে যাচ্ছিলাম। তাদের থামাতে গেলে আমার মাথায় লাঠির আঘাত লাগে। 

পরে সহকারী প্রক্টর হাফিজুল ইসলাম ঘটনাস্থলে আসেন। এসময় তিনি জানান, আমি জানতে পেরেছি প্রেমঘটিত বিষয় নিয়ে বহিরাগতদের মাঝে মারামারি হয়েছে। সেখানে তাদের থামাতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আহত হয়েছেন। বহিরাগতদের পরিচয় সংগ্রহ করা হয়েছে। 

এ বিষয়ে ভারপ্রাপ্ত প্রক্টর ড. আনিচুর রহমান বলেন, আমরা বহিরাগতদের পরিচয় শনাক্ত করেছি। পুলিশের মাধ্যমে জড়িতদের এবং তাদের পিতা-মাতাকে ডেকে পঠিয়েছি। সোমবার বসে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর