Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৯ সেপ্টেম্বর, ২০১৯ ২২:১৩

শেকৃবির নজরুল হলে বহুমূখী উদ্বোধন

শেকৃবি সংবাদদাতা

শেকৃবির নজরুল হলে বহুমূখী উদ্বোধন

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) ছাত্রদের আবাসিক হল কবি কাজী নজরুল ইসলাম হলে দীর্ঘমেয়াদি পরিকল্পনার অংশ হিসেবে নানা উন্নয়নমূলক কাজের উদ্বোধন করা হয়। 

সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ হলের সম্মুখভাগে কবি কাজী নজরুল ইসলামের ম্যুরাল স্থাপন, হলের চারপাশে পরিকল্পিত বৃক্ষরোপণ কর্মসূচিসহ হলের উভয় ব্লকে নিরাপদ পানি সরবরাহে ফিল্টার স্থাপন কর্মসূচির উদ্বোধন করেন। 

এসময় এক আন্তঃহল ক্রীড়া প্রতিযোগিতারও উদ্বোধন ঘোষণা করেন তিনি।

পরে হলের কমনরুমে উদ্বোধন পরবর্তী এক সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ বলেন, নজরুল হল আগে থেকেই ঐতিহ্যগত দিক থেকে এগিয়ে। 

হলের পরিবেশ সুষ্ঠু রাখার কথা বলে তিনি বলেন, মাদকের ভয়াল থাবায় মেধাবীরা ধ্বংস হয়ে যাচ্ছে। এ থেকে বের হয়ে আসতে প্রয়োজন সম্মিলিত প্রয়াস। এ সময় হলে হল সংসদ না থাকলেও ছাত্রদের নিয়ে রেপ্লিকা বের করার কথাও বলেন তিনি। 

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সেকেন্দার আলী,  ট্রেজারার অধ্যাপক ড. মো. আনোয়ারুল হক বেগ, প্রক্টর অধ্যাপক ড. ফরহাদ হোসেন এবং ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মিজানুর রহমান। সভাপতিত্ব করেন কবি কাজী নজরুল ইসলাম হলের প্রভোস্ট ড. মো. সাইফুল ইসলাম ভূঁইয়া।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য