Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৯ অক্টোবর, ২০১৯ ২১:৪৭

আবরার হত্যার প্রতিবাদে কুমিল্লায় ছাত্রদল ও প্রগতিশীল ছাত্র জোটের বিক্ষোভ

কুমিল্লা প্রতিনিধি:

আবরার হত্যার প্রতিবাদে কুমিল্লায় ছাত্রদল ও প্রগতিশীল ছাত্র জোটের বিক্ষোভ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদে পৃথক ভাবে কুমিল্লায় বিক্ষোভ ও মানববন্ধন করেছে ছাত্রদল ও প্রগতিশীল ছাত্র জোটের বিভিন্ন ছাত্র সংগঠন।   

বুধবার কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ উচ্চমাধ্যমিক শাখার সামনে কুমিল্লা দক্ষিণ জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ মিছিলে ছাত্রদলের নেতাকর্মীরা আবরার হত্যাকাণ্ডের দ্রুত বিচার ও জড়িতদের শাস্তির দাবি জানিয়েছেন। বিক্ষোভে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি নাদিমুর রহমান শিশির, সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম মিঠুসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

অন্যদিকে কুমিল্লা নগরীর কান্দিরপাড় টাউনহলের সামনে আবরার ফাহাদ হত্যার প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ ও মানববন্ধন করে কুমিল্লা জেলা প্রগতিশীল ছাত্র জোট। বিক্ষোভে জোটের নেতাকর্মীরা আবরার হত্যাকারীদের বিচারের দাবি জানিয়ে বলেন, একটি স্বাধীন দেশে ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে হত্যাকাণ্ডের ঘটনা হতাশাজনক। দেশে আইন থাকা সত্ত্বেও স্বপ্রণোদিত হয়ে এ ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড দেশের ছাত্র সমাজ মেনে নেবে না।

বিক্ষোভে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কুমিল্লা জেলার সংগঠক ফারহানা আক্তার, সভাপতি ওয়ারিয়র আসিফ ও ছাত্র ইউনিয়ন কুমিল্লার সহ-সভাপতি শফিউল আলম রাজিবসহ প্রগতিশীল ছাত্র জোটের বিভিন্ন সংগঠনের নেতার্মীরা উপস্থিত ছিলেন। 
 

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য