১৮ মে, ২০২০ ১৭:৫৩

ঢাবি ক্যাম্পাসে কর্মচারীদের মধ্যে ছাত্রদলের খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

ঢাবি ক্যাম্পাসে কর্মচারীদের মধ্যে ছাত্রদলের খাদ্যসামগ্রী বিতরণ

ক্যাম্পাসে কর্মচারীদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রদল। আজ সোমবার দুপুরে ঢাবি ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব এবং সদস্য সচিব আমানউল্লাহ আমানের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের কর্মচারী এবং পার্শ্ববর্তী এলাকার প্রায় দেড় শতাধিক কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, পিয়াজ, আলু, লাচ্ছা সেমাই ইত্যাদি। এসময় আরও উপস্থিত ছিলেন ঢাবি ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক আকতার হোসেন, সজীব মজুমদার, এবিএম এজাজুল কবির রুয়েল, শাফি ইসলাম প্রমুখ।

এ প্রসঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে আমাদের আত্মিক সম্পর্ক বিদ্যমান। তাই করোনা মহামারি শুরু হওয়ার পর থেকেই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সরাসরি তত্বাবধানে আমরা ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল ধারাবাহিকভাবে ঢাবি ক্যাম্পাসে খাদ্য সামগ্রী বিতরণ ও আর্থিক সহযোগিতা নিয়ে কর্মহীনদের পাশে দাঁড়িয়েছি। ঢাবি ছাত্রদল যে কোন পরিস্থিতিতে ক্যাম্পাসে যেন একজন কর্মচারীও অভুক্ত না থাকে। সেজন্য সর্বাত্মক সহযোগিতা চালিয়ে যাবো, ইনশাআল্লাহ।
                        
সদস্য সচিব আমানউল্লাহ আমান বলেন, কর্মচারীরা আমাদের ক্যাম্পাস জীবনের অবিচ্ছেদ্য অংশ, সঙ্কটে তাদের পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। আমাদের অভিভাবকের সরাসরি তত্বাবধানে আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর