শিরোনাম
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০২০ ০০:২৩
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২০ ০০:৩৭

সাংবাদিকদের ওপর মামলা-হামলার প্রতিবাদে চবি সাংবাদিক সমিতির মানববন্ধন

চবি প্রতিনিধিঃ

সাংবাদিকদের ওপর মামলা-হামলার প্রতিবাদে চবি সাংবাদিক সমিতির মানববন্ধন

দেশজুড়ে সাংবাদিকদের ওপর নির্যাতন, নিপীড়ন ও হয়রানির প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস)। এসময় ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল, সাংবাদিক কাজল ও চবিসাসের সাবেক সভাপতি ফারুক আব্দুল্লার বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলা প্রত্যাহারের দাবিও জানানো হয়।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেলে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ পর্যটন এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। চবি সাংবাদিক সমিতির বার্ষিক ট্যুরের শেষদিন এই কর্মসূচি পালন করা হয়। 

মানববন্ধনে উপস্থিত ছিলেন চবি সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল্লাহ আল ফয়সাল, সাধারণ সম্পাদক জোবায়ের চৌধুরী, সাবেক সভাপতি ওমর ফারুক, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাবেক সভাপতি হুমায়ুন মাসুদ ও বাইজিদ ইমন, শাহাজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি ইমরান হোসাইন, সাবেক সহসভাপতি আব্দুল কাইয়ুম ও মুমিন মাসুদ, সাবেক অর্থ সম্পাদক জমির উদ্দিন ও জয় দাশ, সাবেক সদস্য মিজানুর রহমান, বর্তমান কমিটির সহসভাপতি মিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক আবদুল্লাহ রাকীব, অর্থ সম্পাদক মুনাওয়ার রিয়াজ মুন্না, প্রচার, প্রকাশনা দপ্তর সম্পাদক নাজমুস সায়দাত, কার্যনিবাহী সদস্য রায়হান উদ্দিনসহ সমিতির সদস্যবৃন্দ।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর