শিরোনাম
প্রকাশ : ১৫ জুলাই, ২০২১ ২০:৪৪
প্রিন্ট করুন printer

আইএসইউ'র উদ্যোগে বরুড়ায় হাই ফ্লো অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

অনলাইন ডেস্ক

আইএসইউ'র উদ্যোগে বরুড়ায় হাই ফ্লো অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান
Google News

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) এর উদ্যোগে কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাই ফ্লো অক্সিজেন সিলিন্ডার, মাস্ক, পিপিই, স্যানিটাইজার ও সার্জিক্যাল গ্লাভস প্রদান করা হয়েছে। 

বুধবার দুপুরে বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুল ইসলাম ও থানা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার নিশাত সুলতানার নিকট স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়। 

স্ট্যান্ডার্ড গ্রুপের চেয়ারম্যান ও বরুড়ার সন্তান ইঞ্জিনিয়ার আতিকুর রহমান ও গ্রুপের নির্বাহী পরিচালক তোফাজ্জল আলীর অর্থায়নে ও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির উদ্যোগে এই করোনা সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান অনুষ্ঠানের প্রধান সমন্বয়কারী কামরুজ্জামান রিমন জানান, বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জন্য ৩ টি হাই ফ্লো অক্সিজেন গ্যাস সিলিন্ডার, ৫ হাজার মাস্ক, ১০০ পিপিই, স্যানিটাইজার ও সার্জিকেল গ্লাভস প্রদান করা হয়।

উল্লেখ্য, এই করোনা মহামারির শুরু থেকে স্ট্যান্ডার্ড গ্রুপ ও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির উদ্যোগে বরুড়া উপজেলায় একাধিকবার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর