১৪ অক্টোবর, ২০২১ ১৬:৪২

সড়ক দুর্ঘটনায় নিহত বশেমুরবিপ্রবির সহকারি অধ্যাপকের জানাজা অনুষ্ঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় নিহত বশেমুরবিপ্রবির সহকারি অধ্যাপকের জানাজা অনুষ্ঠিত

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মসিউর রহমানের জানাজা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিহতের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। জানাজায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য একিউ এস মাহাবুব, ভারপ্রাপ্ত রেজিস্টার মোঃ মুরাদ হোসেন, প্রক্টর ড. রাজিউর রহমান, জেলা সিপিবির সভাপতি অধ্যক্ষ আবু হোসেনসহ ছাত্র-শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও স্থানীয় কয়েক হাজার মানুষ অংশগ্রহণ করেন। 

সহকারি অধ্যাপক মসিউর রহমানের মৃত্যুতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এক শোকের ছায়া নেমে আসে। জানাজা শেষে নিহতের মরদেহ তার গ্রামের বাড়ি পিরোজপুরে নিয়ে যাওয়া হয়।  

উল্লেখ্য, বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় তার গ্রামেরবাড়ি পিরোজপুর থেকে পরিবার নিয়ে কর্মস্থল গোপালগঞ্জে আসছিল। পথিমধ্য মহাসড়কের নাজিরপুর থানার কবিরাজবাড়ি এলাকায় মসিউর রহমানকে বহনকারী অটোরিকশাটিকে একটি বাস পিছন থেকে ধাক্কা দেয়। এতে তিনিসহ তার স্ত্রী ও ছেলে গুরুতর আহত হন। সন্ধ্যায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মসিউর রহমানের মৃত্যু হয়। তার স্ত্রী ও সন্তান বর্তমানে খুলনা মেডিকেলে চিকিৎসাধীন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর