শিরোনাম
১৭ অক্টোবর, ২০২১ ১৬:৪৬

মাভাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রতিনিধি

মাভাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহের ২০২০-২১ শিক্ষাবর্ষে প্রথমবর্ষের স্নাতক (সম্মান) ‘এ’ইউনিটের ভর্তি পরীক্ষা সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। 

পরীক্ষা চলাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. এ আর এম সোলাইমান ও জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহের ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা টেকনিক্যাল কমিটির আহ্বায়ক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুনাজ আহমেদ নূর রবিবার সকাল ১০ টায় কেন্দ্র প্রধানদের কাছে ভর্তি পরীক্ষার প্রশ্ন, ওএমআরসহ অন্যান্য সামগ্রী হস্তান্তর করেন এবং বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসস্থ বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

উল্লেখ্য, ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসস্থ ৭টি কেন্দ্রে ৮৫১৩ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহের ২০২০-২১ শিক্ষাবর্ষে প্রথমবর্ষের স্নাতক (সম্মান) ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৪ অক্টোবর ও ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১ নভেম্বর অনুষ্ঠিত হবে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর