১৯ অক্টোবর, ২০২১ ২১:৪০

এসিসিএ প্রাইজ উইনার অনুষ্ঠানে মেধাবী শিক্ষার্থীদের স্বীকৃতি

প্রেস বিজ্ঞপ্তি

এসিসিএ প্রাইজ উইনার অনুষ্ঠানে মেধাবী শিক্ষার্থীদের স্বীকৃতি

দ্য অ্যাসোসিয়েশন অব চার্টার্ড সার্টিফায়েড অ্যাকাউন্ট্যান্টস (এসিসিএ) বাংলাদেশ একটি ভার্চুয়াল প্রাইজ উইনার অনুষ্ঠানের আয়োজন করেছে। ২০১৯ সালের মার্চ থেকে করোনা মহামারির মধ্যে ২০২০ সালের ডিসেম্বর এক্সাম সেশন পর্যন্ত যেসব শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়েছেন এবং ভালো ফলাফল অর্জন করেছেন তাদের জন্য এ অনুষ্ঠানের আয়োজন।

১৪ই অক্টোবর বৃহস্পতিবার ২৬৪ জন এসিসিএ শিক্ষার্থী এবং ৩ জন এসিসিএ অ্যাফিলিয়েটদের স্বীকৃতি এবং সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে এসিসিএ দক্ষিণ এশীয় প্রধান নিলুশা রানাসিংহে, রিজিওনাল হেড অব এডুকেশন নিকি পার্কস, এসিসিএ মেম্বার মুরাহেব মালিক চৌধুরী, এফসিসিএ, মাজেদ আহমেদ আব্দুল্লাহ, এফসিসিএ, মুনাজ্জিল রিয়াসাত, এসিসিএ, এসিসিএ বাংলাদেশের হেড অব এডুকেশন প্রমা তাপসী খান, এফসিসিএ এবং সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার (লার্নিং) শাহ্ ওয়ালিউল মনজুরসহ একজন প্রাইজ উইনার শিক্ষার্থী এবং অভিভাবক বক্তব্য রাখেন। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এসিসিএ বাংলাদেশের লার্নিং পার্টনার প্রতিনিধি, মার্কেটিং ম্যানেজার আব্দুল্লাহ আল হাসান, বিজনেস সার্ভিস ও কমপ্লায়েন্স ম্যানেজার জিএম রাশেদ এবং কাস্টমার সার্ভিস থেকে সৈয়দা সাদিয়া আফরোজ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর