৬ জানুয়ারি, ২০২২ ১৯:৩৫

হাবিপ্রবিতে স্নাতক পর্যায়ে ভর্তি কার্যক্রম শুরু

দিনাজপুর প্রতিনিধি

হাবিপ্রবিতে স্নাতক পর্যায়ে ভর্তি কার্যক্রম শুরু

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ২০২১ শিক্ষাবর্ষের স্নাতক পর্যায়ের লেভেল-১, সেমিস্টার-১ এ মেধাতালিকা হতে ইউনিট ভিত্তিক ভর্তি কার্যক্রম বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে। সকাল ৯.৩০ টা থেকে ভর্তি কার্যক্রম শুরু হয়। 

বৃহস্পতিবার GST গুচ্ছভুক্ত ‘এ’ ইউনিটের অধীন কৃষি, ফিসারিজ, সিএসই, ইঞ্জিনিয়ারিং, ভেটেরিনারি অ্যান্ড এ্যানিমেল সাইন্স ও সাইন্স অনুষদের ভর্তি কার্যক্রম সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ১১টায় ভর্তি কার্যক্রম পরিদর্শন করেন হাবিপ্রবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান। 
এসময় উপস্থিত ছিলেন হাবিপ্রবির সম্মানিত ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, পোস্ট গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর ড. ফাহিমা খানম, কৃষি অনুষদের ডীন প্রফেসর ড. রওশন আরা, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ সাজ্জাত হোসেন সরকার, প্রক্টর প্রফেসর ড. মোঃ মামুনুর রশীদসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, আগামী ৯ জানুয়ারি সকাল ৯.৩০টা থেকে GST গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের  ভর্তি কার্যক্রম শুরু হবে। পরবর্তিতে ১৩ জানুয়ারি ও ১৬জানুয়ারি যথাক্রমে অপেক্ষমাণ তালিকায় থাকা শিক্ষার্থীদের রিপোর্টিং এবং ইউনিট ভিত্তিক ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর