২৯ জুন, ২০২২ ১৬:৪৮

চবির হিসাববিজ্ঞান বিভাগের সুবর্ণজয়ন্তী উৎসব ১৫ অক্টোবর

চবি প্রতিনিধি

চবির হিসাববিজ্ঞান বিভাগের সুবর্ণজয়ন্তী উৎসব ১৫ অক্টোবর

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) হিসাববিজ্ঞান বিভাগের ৫০ বর্ষপূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী পালিত হবে। আগামী ১৫ অক্টোবর দিনব্যাপী এ উৎসবে মেতে উঠবে বিভাগটি। আগামী রবিবার (৩ জুলাই) থেকে শুরু হবে অংশগ্রহণের জন্য অনলাইন নিবন্ধন। 

আজ বুধবার বেলা সাড়ে ১১টায় বিভাগের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ তথ্য নিশ্চিত করা হয়েছে। 
 
মতবিনিময় সভায় বলা হয়েছে, আগামী রবিবার (৩ জুলাই) শুরু হয়ে নিবন্ধন চলবে আগামী ২৫ সেপ্টেম্বর পর্যন্ত। সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ১৫ অক্টোবর। এদিন ক্যাম্পাসে সকাল থেকে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভার পর বিকালে শহরের জিইসি মোড়স্থ জিইসি কনভেনশন সেন্টারে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে। নিবন্ধনে সাবেক শিক্ষার্থীদের জন্য ১ হাজার টাকা, বর্তমান শিক্ষার্থীদের ৩০০ টাকা ও পরিবারের সদস্য প্রতি ৫০০ টাকা ধার্য করা হয়েছে।  

এ অনুষ্ঠান আয়োজনের লক্ষ্যে বিভাগের শিক্ষক ও অ্যালামনাইদের সমন্বয়ে একটি আয়োজক কমিটি গঠন করা হয়েছে। এতে আহ্বায়ক হিসেবে আছেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক হেলাল উদ্দিন নিজামী। সদস্য সচিব হিসেবে আছেন হিসাববিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আলী আরশাদ চৌধুরী। প্রধান সমন্বয়কারী হিসেবে থাকবেন বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ আইয়ূব ইসলাম। 

এ সময় উপস্থিত ছিলেন বিভাগের সহযোগী অধ্যাপক শাহেদ বীন ছাদেক, ড. মো. ইকবাল হোছাইন, রুমানা আকতার, মো. আলী আরশাদ চৌধুরী, ড. মো. মোরশেদুর রহমান, সহকারী অধ্যাপক সুমন ভট্টাচার্য্য, মো. কাউছার হামিদ, শিমুল চক্রবর্তী, মো. রকিবুল ইসলাম মৈশান, সনজীব সূত্র ধর, প্রভাষক মো. জাহেদুল ইসলাম, তৌহিদ-উজ-জামান খান ও ইশরাত সুলতানা।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর