২ অক্টোবর, ২০২২ ২০:৪৮

রাবিতে আন্তঃফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন অর্থনীতি বিভাগ

রাবি প্রতিনিধি

রাবিতে আন্তঃফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন অর্থনীতি বিভাগ

রাবিতে আন্তঃফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন অর্থনীতি বিভাগ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার ফাইনালে ৩-২ গোলের ব্যবধানে জয় পেয়েছে অর্থনীতি বিভাগ। রবিবার বিকেল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে প্রতিযোগী দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

জানা গেছে, আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার ফাইনালে লড়াই করে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ এবং ইসলামের ইতিহাস ও সাংস্কৃতিক বিভাগ। নির্ধারিত সময়ে কোনো গোল না হওয়ায় ট্রাইবেকারে ৩-২ গোলের ব্যবধানে জয় পায় অর্থনীতি বিভাগ। প্রতিযোগিতায় রানার আপ হয়েছে ইসলামের ইতিহাস ও সাংস্কৃতিক বিভাগ।

সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ইলিয়াস হোসেনের সভাপতিত্বে পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল ইসলাম ও কোষাধ্যক্ষ অধ্যাপক অবায়দুর রহমান প্রামাণিক।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক, ছাত্র উপদেষ্টা তারেক নূর, শারীরিক শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. আছাদুজ্জামানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা শুরু হয়। এবছর প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ৫৮টি দল অংশগ্রহণ করে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর