২৪ জানুয়ারি, ২০২৩ ১৬:৪৯

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে: সাদ্দাম

রাবি প্রতিনিধি

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে: সাদ্দাম

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় সফল করতে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। যার মাধ্যমে বাংলাদেশ উন্নত বিশ্বে পদার্পণ করবে।

মঙ্গলবার দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রচার মিছিল ও সমাবেশে এসব কথা বলেন তিনি। এরআগে, আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রীর ঐতিহাসিক জনসভা সফল করতে ক্যাম্পাসে প্রচার মিছিলে অংশ নেন ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 

জনসভা সফল করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রীর ঐতিহাসিক জনসভা সফল করতে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। যাতে রাজশাহীর এই সমাবেশ ইতিহাসের স্বাক্ষী হয়ে থাকে।

সভাপতি আরো বলেন, এই বিশ্ববিদ্যালয় মুক্তিযুদ্ধের চেতনার অন্যতম প্রাণকেন্দ্র। ছাত্রলীগের অনেক নেতাকর্মী তাদের জীবন বলিদান দিয়ে স্বাধীনতা বিরোধী ও মৌলবাদী শক্তির বিরুদ্ধে এখানে সংগ্রাম করেছেন। ছাত্রলীগের অনেক ত্যাগ ও সংগ্রামের ইতিহাসের স্বাক্ষী এই ক্যাম্পাস। তাই আগামীতেও সকল অপশক্তিকে রুখে দিয়ে বঙ্গবন্ধু সোনার বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যেতে হবে। সেজন্য ছাত্রলীগের সকল নেতাকর্মীকে স্মার্ট, বিনয়ী ও যোগ্য নেতৃত্বগুণে বলীয়ান হতে হবে।

রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ও শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া। 

এসময় সমাবেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি রাকিব হাসান, সাবেক উপ-দপ্তর সম্পাদক শিমুল ও সাবেক গণশিক্ষা সম্পাদক আব্দুল্লাহ হীল বারী, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতি মেসবাহুল ইসলাম ও কাজী আমিনুল হক লিংকন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুল ইসলাম সরকার (ডন), সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান মিশু, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব, উপধর্ম বিষয়ক সম্পাদক তওহীদুল ইসলাম দুর্জয়সহ বিভিন্ন হলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর