২৬ জানুয়ারি, ২০২৩ ১৩:১৮

ইউল্যাবে 'ক্যাম্পাস টু কর্পোরেট' নিয়ে সেমিনার

অনলাইন ডেস্ক

ইউল্যাবে 'ক্যাম্পাস টু কর্পোরেট' নিয়ে সেমিনার

রাজধানীর ধানমণ্ডিতে অবস্থিত ইউল্যাব রিসার্চ বিল্ডিং অডিটোরিয়ামে ২১ জানুয়ারি "পি আর ফর ইউ" দ্বারা আয়োজিত ইন্টারেক্টিভ কেয়ার এর সহযোগিতায় "ক্যাম্পাস টু কর্পোরেট" শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। 

সেমিনারের আলোচ্য বিষয় ছিল ইন্টারভিউ শিষ্টাচার এবং কর্পোরেট কমিউনিকেশন। সেমিনারে বক্তব্য রাখেন অতিথি স্পিকার "ইন্টারেক্টিভ কেয়ারস" এর ফাউন্ডার ও সিইও রেয়ার আল সামির এবং ইন্সট্রাক্টর সাদিয়া ইসলাম প্রমি। "ইন্টারেক্টিভ কেয়ারস" হল একটি বিখ্যাত এডটেক কোম্পানি যা বিভিন্ন বিষয়ক কোর্স এবং কর্মজীবনের পথের মাধ্যম হিসেবে নিয়োগযোগ্যতার ক্ষেত্রে বিশেষজ্ঞ। 

সেমিনারে কর্পোরেট কমিউনিকেশন, সিভি লেখা, ইন্টারভিউ বিষয়ক বিভিন্ন আলোচনা, বর্তমান কর্পোরেট বিশ্ব সম্পর্কে বিশেষজ্ঞদের মতামত, ইন্টার্নশিপ, নেটওয়ার্কিংসহ আরও ছিল সরাসরি বিশেষজ্ঞদের থেকে পরামর্শ ও যোগাযোগ করার সুযোগ।  

পরবর্তীতে একটি প্রশ্ন উত্তর পর্ব এবং দলীয় কার্যকলাপ অনুষ্ঠিত হয় যেখানে দলীয় কার্যক্রমের বিজয়ীদের নাম ঘোষণা করাসহ সম্মাননা দেয়া হয়। অনুষ্ঠান শেষে অতিথি রেয়ার আল সামির ও সাদিয়া ইসলাম প্রমিকে সম্মাননা প্রদান করা হয়। পুরো সেমিনার জুড়ে "ইউল্যাব টিভি" ছিল শিক্ষানবিশ অংশীদার হিসেবে। এছাড়াও ইউল্যাবের ও অন্যান্য প্রতিষ্ঠানের শিক্ষার্থী উপস্থিত ছিলেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর