১ জানুয়ারি, ২০২৪ ১২:৫৯

সিরাজগঞ্জে আইএসইউ'র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জে আইএসইউ'র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সিরাজগঞ্জের কাজিপুরে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে। সম্প্রতি কাজিপুর আল-জামিয়াতুল মাদানিয়া (মাদ্রাসা) প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরণ করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হুসাইন, কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, সোনামুখী ইউনিয়ন চেয়ারম্যান মো. শাহ্জাহান আলী,  ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক নাসের ইকবাল, জনসংযোগ বিভাগের প্রধান রাইসুল হক চৌধুরী, এডমিশন অফিসার মো. আরাফাত হোসাইন, স্ট্যান্ডার্ড গ্রুপের ব্যবস্থাপক মো. সরকার কবির, সহ-ব্যবস্থাপক মো. রুহুল আমিনসহ প্রমুখ ।

বক্তারা বলেন, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি মানবিক কাজগুলোর সাথে সবসময় নিজেদের সম্পৃক্ত রাখার চেষ্টা করছে । প্রতিবছরের মতো এবারেও সিরাজগঞ্জের কাজিপুর,সোনামুখী, যমুনার চরাঞ্চলসহ এর আশেপাশের এলাকায় শীতে বিপর্যস্ত অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে এ বিশ্ববিদ্যালয় ।

দিনব্যাপী এই আয়োজনে সিরাজগঞ্জের কাজিপুর,সোনামুখী, যমুনার চরাঞ্চলসহ এর আশেপাশের এলাকায় ৫ হাজার কম্বল, ৭৫০ পিস লেপ ও ১২ হাজার শীতবস্ত্র বিতরন করা হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর