৫ ফেব্রুয়ারি, ২০২৪ ১৮:১৬

বরিশাল বিশ্ববিদ্যালয়ে পরিচ্ছন্নতা অভিযান

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল বিশ্ববিদ্যালয়ে পরিচ্ছন্নতা অভিযান

বরিশাল বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে ক্যাম্পাসে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে। সোমবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ৩ নম্বর গেট সংলগ্ন পুকুরপাড় এবং এর আশপাশ পরিষ্কারের মাধ্যমে পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া। বিডি ক্লিন নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থা এই পরিচ্ছন্ন কার্যক্রমে সার্বিক সহযোগিতা করে।

এ সময় জীববিজ্ঞান অনুষদের ডিন ড. সুব্রত কুমার দাস, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন ড. আবদুল্লাহ আল মাসুদ, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন দিল আফরোজ খানম, কলা ও মানবিক অনুষদের ডিন মোহাম্মদ তানভীর কায়ছার, রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি ড. মোহাম্মদ আবদুল বাতেন চৌধুরী, সাধারণ সম্পাদক ড. তারেক মাহমুদ আবীর, ভারপ্রাপ্ত প্রক্টর ড. আব্দুল কাইউম, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের ভারপ্রাপ্ত প্রভোস্ট ড. হেনা রানী বিশ্বাসসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া বলেন, একটি ক্যাম্পাস পরিচ্ছন্ন রাখতে সকলের সচেতনতা একান্ত প্রয়োজন। এই উদ্যোগ বিশ্ববিদ্যালয়ের সকলের মধ্যে সচেতনতা বৃদ্ধিতে সহায়ক হবে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পরিচ্ছন্ন রাখতে এ ধরনের কার্যক্রম চলমান থাকবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর