১২ ফেব্রুয়ারি, ২০২৪ ১৯:১৯

ঢাবিতে বাকির টাকা চাওয়ায় ক্যান্টিন মালিককে মারধর ছাত্রলীগ নেতার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ঢাবিতে বাকির টাকা চাওয়ায় ক্যান্টিন মালিককে মারধর ছাত্রলীগ নেতার

অভিযুক্ত নেতা আরাফাত হোসাইন অভি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্য সেন হলে বাকির টাকা চাওয়ায় ক্যান্টিন মালিকবে মারধর করে দাড়ি ছিঁড়ে ফেললেন হলের এক ছাত্রলীগ নেতা। সোমবার (১২ ফেব্রিয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। 

অভিযুক্ত নেতার নাম আরাফাত হোসাইন অভি। তিনি সূর্যসেন হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। তার বিরুদ্ধে পুরনো বকেয়া টাকা চাওয়ার কারণে মারধর ও দাড়ি ছিঁড়ে ফেলার অভিযোগ করেন হল ক্যান্টিন মালিক ফাহিম হোসেন।

ফাহিম হোসেন বলেন, উনি গত পরশু খাবার নিয়ে এসেছিলেন। তখন পুরনো বকেয়া চেয়েছিলাম। গতকাল খাবার নিতে আসেননি। আজ আবার আসলে আমি বকেয়া টাকা চাইলাম। খাতায় কিছু টাকা লেখা আছে। লেখা ছাড়াও কিছু বিল ছিল। উনার কাছে জানতে চাইলাম আগের টাকা লিখে রাখবো কি-না। উনি রাখতে বললেন। এই বলে ওনার সাথে আমার কথা শেষ হলো। তিনি চলে যাওয়ার দুই-তিন মিনিট পর আবার আসেন। এসে আমাকে ক্যাশ টেবিল থেকে বের করে আনেন। বলেন, 'কার সাথে কিভাবে কথা বলত হয় জানিস না?'এটা বলেই টান দিয়ে আমার দাড়ি উপড়ে ফেলেন। আমাকে থাপ্পড়, লাথি মারেন। ক্যান্টিনের ম্যানেজার মনিরকেও মারধর করেন। ক্যাশ বাক্স ফেলে দেন এবং গালাগালি করেন। 

অভিযুক্ত আরাফাত বলেন, দুপুরে খাবার খেতে গেলে ক্যান্টিন মালিক বকেয়ার টাকা চায়। তাকে বললাম 'আমার বিকাশে সমস্যা হয়েছে, টাকা তুলতে পারছি না।পরে সেখান থেকে বের হওয়ার সময় ক্যান্টিন মালিক ম্যানেজারকে বললেন আমাকে যেন নেক্সট টাইম খাবার না দেয়।যা শুনে আমি তার সাথে তর্কে জড়াই এরপর হঠাৎ করে তিনি আমাকে ধাক্কা মারেন, আমিও তার কলার টেনে ধরি। তারপর ধাক্কাধাক্কির মধ্যে তার দাড়িতে আমার হাত লেগে ছিঁড়ে যায়। তিনি প্রথম ধাক্কা দেন।

হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জাকির হোসেন ভূইয়া জানান, তিনি ক্যান্টিন মালিককে একটি লিখিত অভিযোগ দিতে বলেছেন।

তিনি বলেন, আমি তিনজন হাউজ টিউটর ও ক্যান্টিন পরিচালনার সাথে যুক্ত আরেকজনসহ চার জনের একটি তদন্ত কমিটি করে দিচ্ছি। তারা তিন দিনের ভেতর রিপোর্ট জমা দেবে। আমরা সে অনুযায়ী ব্যবস্থা নেব। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর