প্রকাশ : ১৯ জানুয়ারি, ২০১৯ ০০:১৭
আপডেট : ১৯ জানুয়ারি, ২০১৯ ০০:১৮

মুহিতকে ভুলতে পারেননি আরিফ!

নিজস্ব প্রতিবেদক, সিলেট

মুহিতকে ভুলতে পারেননি আরিফ!

রাজনীতি আর মত-পথের ভিন্নতায় সিলেট কখনো তার ঐতিহ্য হারায়নি। সেটি আবারও প্রমাণ হলো। দেখা গেল  মুহিত আর আরিফের সৌহার্দ্য ও সম্প্রীতির দৃশ্য।

সদ্যবিদায়ী অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সঙ্গে দেখা করেছেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। শুক্রবার রাতে তিনি সিলেট নগরীর হাফিজ কমপ্লেক্সে গিয়ে সাবেক অর্থমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে আসেন।

গত ১০ বছর সরকারের অর্থ মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন সিলেট-১ আসনের সংসদ সদস্য আবুল মাল আব্দুল মুহিত। সদ্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে রাজনীতি থেকে অবসরের ঘোষণা দিয়েছেন তিনি। টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করা আওয়ামী লীগের মন্ত্রিসভার কোন দায়িত্বে না থাকা মুহিত সিলেটে ফিরেছেন শুক্রবার দুপুরে। ব্যক্তিগত কর্মকর্তাকে নিয়ে নেতাকর্মীদের ভিড় ছাড়াই বিমানবন্দর থেকে বাড়িতে ফিরেন সাবেক অর্থমন্ত্রী। 

শুক্রবার রাতে আবুল মাল আবদুল মুহিতের সিলেট নগরীর ধোপাদিঘিরপারস্থ হাফিজ কমপ্লেক্সের বাসভবনে যান আরিফুল হক চৌধুরী। এসময় তিনি সাবেক অর্থমন্ত্রীর সঙ্গে কুশল বিনিময় করেন। মুহিতও তার আলাপচারিতায় সিলেট নগরীর বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের বিষয় তুলে আনেন। 

অর্থমন্ত্রী থাকাকালে সিলেট নগরীর বিভিন্ন উন্নয়ন কর্মকণ্ডে আরিফের সহযোগিতায় এগিয়ে এসেছিলেন মুহিত। মেয়র আরিফও বিভিন্ন সভা ও অনুষ্ঠানে অর্থমন্ত্রীর প্রশংসা করতেন।

বিগত দিনে সিলেট নগরীর উন্নয়নে সহযোগিতা প্রাপ্তির কৃতজ্ঞতাবোধ থেকেই হয়তো মুহিতের কাছে ছুটে গিয়েছিলেন আরিফ!

বিডি প্রতিদিন/১৯ জানুয়ারি ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য