Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ জানুয়ারি, ২০১৯ ২০:১৮
আপডেট : ২২ জানুয়ারি, ২০১৯ ২০:২১

গোলাগুলিতে কিশোর নিহত

সিলেটে বিজিবির দুই মামলায় আসামি শতাধিক

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে বিজিবির দুই মামলায় আসামি শতাধিক

সিলেটের কানাইঘাট সীমান্তে ভারতীয় চোরাই মালামাল উদ্ধারকালে বিজিবি-চোরাকারবারিদের গোলাগুলি ও কিশোর নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার কানাইঘাট উপজেলার সীমান্তবর্তী সুরাইঘাট সীমান্ত ফাঁড়ির কমান্ডার সুবেদার সুরত আলী বাদী হয়ে মামলা দু’টি দায়ের করেন। নিহত কিশোর সিরাজ আহমদ কানাইঘাট উপজেলার সনাতনপুঞ্জি গ্রামের আবদুল মুতলিবের ছেলে।

বিজিবি-১৯ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. মেজবা উদ্দিন রায়হান জানান, সরকারি কাজে বাধা দানের অভিযোগ এনে দায়ের করা মামলায় ৮ জনের নামোল্লেখ করে অজ্ঞাত প্রায় ১০০ জনকে আসামি করা হয়েছে। এছাড়া ভারতীয় চোরাই ২১ কার্টন সিগারেট উদ্ধারের ঘটনায়ও আরেকটি মামলা হয়েছে।  

চোরাকারবারিদের সঙ্গে বিজিবি’র গোলাগুলি প্রসঙ্গে তিনি বলেন, চোরাকারিবারীদের হামলায় এদিন বিজিবি’র চার সদস্যও আহত হয়েছেন। এদের তিনজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজন স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। তবে রাতে গোলাগুলি চলাকালে কিশোর সিরাজ কাদের গুলিতে নিহত হয়েছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ বলেন, চোরাই পণ্য আটকে বাধা দান এবং গোলাগুলিতে কিশোর নিহতের ঘটনায় বিজিবি’র সুবেদার সুরত আলী বাদী হয়ে দুটি মামলা করেছেন।

বিডি-প্রতিদিন/২২ জানুয়ারি, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য