শিরোনাম
প্রকাশ : ১৮ আগস্ট, ২০১৯ ১১:১৯

ছাত্রদলের কাউন্সিল; সিলেট থেকে ভোটার ৩৫ জন

সিলেট ব্যুরো:

ছাত্রদলের কাউন্সিল; সিলেট থেকে ভোটার ৩৫ জন

আগামী ১৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিল। এ কাউন্সিলে সারাদেশ থেকে ভোট দিতে যাবেন তৃণমূলের নেতারা। এই তালিকায় সিলেট বিভাগ থেকে যুক্ত হয়েছেন ৩৫ জন। 

এদের মধ্যে রয়েছেন সিলেটসহ মোট ৪ জেলা ও দুই বিশ্ববিদ্যালয়ের সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র সহ-সভাপতি, যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকবৃন্দ। ইতোমধ্যে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ তাদের তালিকাও প্রকাশ করেছে।

কেন্দ্রীয় ছাত্রদল সূত্রে পাওয়া তালিকাতে সিলেট জেলা ছাত্রদলের কাউন্সিলররা হচ্ছেন জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার, সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতাকাব্বির সাকি। 

মহানগর ছাত্রদল থেকে কেন্দ্রীয় কাউন্সিলে যারা ভোট দিবেন তারা হচ্ছেন সভাপতি সুদীপ জ্যোতি এষ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান, সিনিয়র সহ-সভাপতি তোফায়েল আহমদ, যুগ্ম সম্পাদক হোসাইন আহমদ ও সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম।

সুনামগঞ্জ জেলা থেকে কেন্দ্রের কাউন্সিলর হিসেবে ভোট প্রদানের সুযোগ পেয়েছেন, সভাপতি রায়হান উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল কাদির সোহাগ, সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক শাহ মো. ইউসুফ হক ফরহাদ ও সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব।

মৌলভীবাজার জেলার কাউন্সিলরবৃন্দ হচ্ছেন সভাপতি মো. রুবেল মিয়া, সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহাগ, সিনিয়র সহ-সভাপতি মাজহারুল ইসলাম মহসিন, যুগ্ম সম্পাদক মাজেদুল আলম চৌধুরী সাহান ও সাংগঠনিক সম্পাদক ইমামুল হক রিপন।

হবিগঞ্জ জেলার কাউন্সিলরবৃন্দ হচ্ছেন সভাপতি এমদাদুল হক ইমরান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি জিল্লুর রহমান জিল্লুর, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিজান ও সাংগঠনিক সম্পাদক রাজীব আহমেদ রিংগন।

অন্যদিকে সিলেটের দু’টি সরকারী বিশ্ববিদ্যালয়ের মধ্যে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে কাউন্সিলর হিসেবে তালিকাতে আছেন সভাপতি এম এ রকিব, সাধারণ সম্পাদক আসাদ খান সাদি, সিনিয়র সহ-সভাপতি শাহাদাত হোসেন টিপু, যুগ্ম সম্পাদক সুয়েব খান ও সাংগঠনিক সম্পাদক হাবিব মেহেদী।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কাউন্সিলরবৃন্দ হচ্ছেন সভাপতি শরীফুল ইসলাম জুনায়েদ, সাধারণ সম্পাদক সানাউল হোসেন সনি, সিনিয়র সহ-সভাপতি আশরাফুল ইসলাম, যুগ্ম সম্পাদক রোকন উদ্দীন ও সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল আহম্মেদ।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর