৩ নভেম্বর, ২০১৯ ০৮:৪৩

‘পদত্যাগে ইচ্ছুক’ আরিফের সাথে যুবদল নেতৃবৃন্দের সাক্ষাৎ

সিলেট ব্যুরো:

‘পদত্যাগে ইচ্ছুক’ আরিফের সাথে যুবদল নেতৃবৃন্দের সাক্ষাৎ

সিলেট জেলা ও মহানগর যুবদলের সদ্য গঠিত আহ্বায়ক কমিটির নেতারা সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে সাক্ষাৎ করেছেন। শনিবার বেলা ১টার দিকে তারা নগর ভবনে গিয়ে বিএনপির এই কেন্দ্রীয় নির্বাহী সদস্যের সাথে সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে সিলেট মহানগর বিএনপির সহসভাপতি ও কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, সদস্যসচিব মকসুদ আহমদ ও মহানগরের সদস্যসচিব শাহ নেওয়াজ বক্ত তারেক উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু বলেন, ‘আমরা সিটি মেয়র ও বিএনপির নির্বাহী সদস্য আরিফুল হক চৌধুরীর সাথে সাক্ষাৎ করেছি। সিলেটে যুবদলকে আরো শক্তিশালী করতে তার পরামর্শ চেয়েছি।’

তবে সাক্ষাৎকালে বিএনপি নেতা আরিফ যুবদল নেতাদের কী বলেছেন, তা জানা যায়নি।

প্রসঙ্গত, সিলেট জেলা ও মহানগর যুবদলে দীর্ঘ দেড় যুগ পর গত শুক্রবার আহ্বায়ক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় যুবদল। এ কমিটি নিয়ে সিলেটে পদবঞ্চিত নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

শুক্রবার রাতে পদবঞ্চিত নেতাকর্মীদের নিয়ে নগরীর কুমারপাড়াস্থ নিজ বাসায় বৈঠকে বসেন আরিফুল হক চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় সহ-ক্ষুদ্রঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ও নির্বাহী সদস্য শাহরিয়ার হোসেন চৌধুরী। কমিটি নিয়ে ক্ষোভের প্রেক্ষিতে এ তিন নেতা কেন্দ্রীয় পদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নেন বলে জানা গেছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর