শিরোনাম
প্রকাশ : ১৩ নভেম্বর, ২০১৯ ০০:০১

সিলেটে ১৬ ইউনিটের সাথে রুদ্ধদ্বার বৈঠক বিএনপির

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে ১৬ ইউনিটের সাথে রুদ্ধদ্বার বৈঠক বিএনপির

ভবিষ্যত কর্মপরিকল্পনা নির্ধারণের লক্ষ্যে সিলেট জেলা বিএনপি নিজেদের আওতাধীন ১৬টি উপজেলা ও পৌর ইউনিটের সাথে রুদ্ধদ্বার বৈঠক করেছে।

মঙ্গলবার দিনভর নগরীর সোবহানীঘাটস্থ একটি সেন্টারে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

জানা গেছে, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির উদ্যোগে এই বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে প্রতিটি ইউনিটের পাঁচজন শীর্ষ নেতাকে আমন্ত্রণ জানানো হয়। প্রতিটি ইউনিটের সাথে আলাদভাবে রুদ্বদ্বার বৈঠক করেন জেলা শাখার নেতারা।

বৈঠকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা তাহসিনা রুশদী লুনা, বিএনপির সহসাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, কলিম উদ্দিন আহমদ মিলন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য আবুল কাহের শামীম, জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার প্রমুখ উপস্থিত ছিলেন।

জানা গেছে, বৈঠকে জেলা বিএনপির আওতাধীন সকল উপজেলা ও পৌর বিএনপির কমিটি ভেঙে দিয়ে আহবায়ক কমিটি গঠনের ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হয়। সম্মিলিত মতামতের ভিত্তিতে শিগগিরই উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি ঘোষণার বিষয়েও ঐকমত্যে পৌঁছান দায়িত্বশীলরা। এছাড়াও উপজেলার ক্ষেত্রে সকল ইউনিয়ন এবং পৌরসভার ক্ষেত্রে সকল ওয়ার্ড কমিটির গঠনের ব্যাপারেও আলোচনা করা হয়।

সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলী আহমদ জানান, এ বৈঠক থেকে প্রাপ্ত পরামর্শগুলো নিয়ে আগামী শনিবার জেলা বিএনপির আহবায়ক কমিটি বৈঠকে বসবে। সেখানে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে।

প্রসঙ্গত, গেল ২ অক্টোবর সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটি দেয় কেন্দ্রীয় বিএনপি। জেলা বিএনপির আওতায় ১৭টি উপজেলা ও পৌরসভা শাখা আছে। তবে একটি পৌরসভায় দলের কমিটি না থাকায় মঙ্গলবারের বৈঠকে এ শাখার কেউ উপস্থিত ছিলেন না।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য