৭ ডিসেম্বর, ২০১৯ ১৯:২৩

রাজনগর আওয়ামী লীগের সভাপতি মিছবাহুদ্দোজা, সম্পাদক মিলন

মৌলভীবাজার প্রতিনিধি

রাজনগর আওয়ামী লীগের সভাপতি মিছবাহুদ্দোজা, সম্পাদক মিলন

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে দীর্ঘ দুই যুগ পর সম্পন্ন হল মৌলভীবাজারের রাজনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এ সম্মেলনে অগামী তিন বছরের জন্য সভাপতি পদে মিছবাহুদ্দোজা ভেলাই এবং সাধারণ সম্পাদক মিলন বখত নির্বাচিত হয়েছেন।

শনিবার দুপুরে রাজনগর সরকারি ডিগ্রী কলেজ মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ এমপি।

রাজনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহুদ্দোজা ভেলাই -এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আছকির খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা পরিষোদের চেয়ারম্যান আজিজুর রহমান।

সভায় বিশেষ আতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান ও অধ্যাপক রফিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান। এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্ত, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক পৌর মেয়র মো. ফজলুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল হোসেন।

সম্মেলনের দ্বিতীয় পর্বে স্থানীয় একটি কমিনিউটি সেন্টারে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। এ সময় নেতৃবৃন্দ সমঝোতার মাধ্যমে সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করেন। 


বিডি-প্রতিদিন/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর