শিরোনাম
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০২০ ২২:১০

সিলেটে যুবদলের ১৮ ইউনিটে ৬ সাংগঠনিক কমিটি

নিজস্ব প্রতিবেদক, সিলেট :

সিলেটে যুবদলের ১৮ ইউনিটে ৬ সাংগঠনিক কমিটি

সিলেট জেলা যুবদলের আওতাধীন ১৮টি উপজেলা ও পৌরসভা ইউনিটে ৬টি সাংগঠনিক কমিটি গঠন করা হয়েছে। আজ মঙ্গলবার কেন্দ্রীয় যুবদল নেতাদের উপস্থিতিতে জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু এসব কমিটির অনুমোদন দিয়েছেন। এই টিমের নেতারা কর্মী সমাবেশ করে ১৩টি উপজেলা ও ৫টি পৌরসভার আহ্বায়ক কমিটি গঠন করবেন। 

মঙ্গলবার নগরীর একটি হোটেল হলরুমে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে জেলা যুবদলের এক সভায় সাংগঠনিক টিমগুলো গঠন করা হয়। জেলার বিশ্বনাথ উপজেলা ও পৌরসভা এবং ওসমানীনগর উপজেলা কমিটি গঠনের দায়িত্ব পেয়েছেন জেলা যুবদল নেতা অ্যাডভোকেট মুমিনুল ইসলাম মোমিন, মিজানুর রহমান নেছার, এনামুল হক চৌধুরী শামীম ও আমিনুল ইসলাম আমিন। 

জৈন্তাপুর ও গোয়াইনঘাট উপজেলার সাংগঠনিক টিমে রয়েছেন যুবদল নেতা আখতার আহমদ, মিজানুর রহমান নেছার, আব্দুল মালেক ও সাইফুল ইসলাম। গোলাপগঞ্জ উপজেলা ও পৌরসভা এবং বিয়ানীবাজার উপজেলা ও পৌরসভার আহবায়ক কমিটি গঠনের দায়িত্ব দেওয়া হয়েছে যুবদল নেতা আশরাফ উদ্দিন ফরহাদ, লিটন আহমদ, আলী আহমদ আলম ও মফিদুল সামাদ মাহফুজকে। 

বালাগঞ্জ, ফেঞ্চুগঞ্জ ও দক্ষিণ সুরমা উপজেলার দায়িত্ব পেয়েছেন অ্যাডভোকেট সাঈদ আহমদ, কয়েস আহমদ, মকসুদুল করিম নোহেল ও ফখরুল ইসলাম রুমেল। কোম্পানীগঞ্জ ও সদর উপজেলার সাংগঠনিক টিমে রয়েছেন সাহেদ আহমদ চমন, রায়হান আহমদ, মাসুক আহমদ ও মতিউর রহমান আফজল। 

কানাইঘাট উপজেলা ও পৌরসভা এবং জকিগঞ্জ উপজেলা ও পৌরসভায় দায়িত্ব দেওয়া হয়েছে মঈনুল ইসলাম মঞ্জু, অলি চৌধুরী, জি এম বাপ্পী, অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন হিরা ও জুনেদ আহমদকে। সাংগঠনিক টিমগুলো ঘোষণা দেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি শহীদ উল্লাহ তালুকদার। ৬টি সাংগঠনিক টিম গঠনের সত্যতা নিশ্চিত করেছেন জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য