শিরোনাম
প্রকাশ : ৩১ মার্চ, ২০২০ ২১:২০
আপডেট : ৩১ মার্চ, ২০২০ ২১:২৫

সিলেটে হাসপাতালে মারা যাওয়া কিশোরী করোনায় আক্রান্ত নন

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে হাসপাতালে মারা যাওয়া কিশোরী করোনায় আক্রান্ত নন

সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া কিশোরী করোনাভাইরাসে আক্রান্ত নন। ফুসফুসে পানি জমে ও শ্বাসকষ্টে তার মৃত্যু হয়েছে। 

করোনাভাইরাস সংক্রমণের আলামত না থাকায় পরীক্ষার জন্য তার কোনো নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হবে না বলেও জানিয়েছেন সিলেট বিভাগীয় স্বাস্থ্য অফিসের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান। 

মঙ্গলবার বেলা ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাসের চিকিৎসার জন্য বিশেষভাবে প্রস্তুত শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ওই কিশোরীর মৃত্যু হয়। 

এর আগে, বেলা সাড়ে ১১টার দিকে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে বালাগঞ্জের এক কিশোরীকে (১৬) এনে ভর্তি করা হয় শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে। পরে পরিবারের সদস্যরা জানান, ওই কিশোরী গত দুই বছর ধরে শ্বাসকষ্টে ভুগছেন। পরীক্ষা করে চিকিৎসকরা দেখতে পান ওই কিশোরীর ফুসফুসে পানি জমে আছে। এমতাবস্থায় বেলা ২টার দিকে হাসপাতালে মারা যান ওই কিশোরী। 

ডা. আনিসুর রহমান জানান, কিশোরীর মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কোনো আলামত ছিল না। তাই করোনাভাইরাস শনাক্তের জন্য পরীক্ষার কোনো প্রয়োজন হয়নি। লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে এবং স্বাভাবিক প্রক্রিয়ায় তাকে দাফনের পরামর্শ দেওয়া হয়েছে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য