শিরোনাম
প্রকাশ : ৪ আগস্ট, ২০২০ ২২:১০

জাফলংয়ে বেড়াতে এসে পানিতে তলিয়ে গেলেন মাদ্রাসা শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক, সিলেট

জাফলংয়ে বেড়াতে এসে পানিতে তলিয়ে গেলেন মাদ্রাসা শিক্ষার্থী
ফাইল ছবি

সিলেটের জাফলংয়ে বেড়াতে এসে পানিতে তলিয়ে গেলেন এক মাদরাসা শিক্ষার্থী। ময়মনসিংহের গফরগাঁও উপজেলার লাম কাইন এলাকার জজ মিয়ার ছেলে জুবায়ের (২২) তার বন্ধুদের সঙ্গে জাফলংয়ে বেড়াতে এসেছিলেন। তিনি স্থানীয় বায়তুল ফালাহ নামক একটি মাদ্রাসার শিক্ষার্থী।

মঙ্গলবার বিকালে জাফলংয়ের জিরো পয়েন্ট এলাকায় গোসল করতে গিয়ে তিনি নিখোঁজ হন। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।

পুলিশ জানায়, জুবায়ের ও তার ১৫ জন বন্ধু মিলে ময়মনসিংহ থেকে মঙ্গলবার দুপুরে জাফলংয়ে বেড়াতে আসেন। বিকালের দিকে তারা জাফলংয়ের জিরো পয়েন্ট এলাকায় নদীতে গোসল করতে নামেন। এ সময় সাঁতার না জানায় স্রোতের টানে পানিতে তলিয়ে যান জুবায়ের।

খবর পেয়ে ট্যুরিস্ট পুলিশ, থানা পুলিশ, বিজিবি ও সিলেটের দমকল বাহিনীর ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায়। কিন্তু জুবায়েরের কোনো সন্ধান পাননি তারা।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ জানান, ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ, দমকল বাহিনী ও বিজিবির সমন্বয়ে নিখোঁজ যুবকের সন্ধানে অভিযান চালানো হচ্ছে। তবে এখনও তার খোঁজ পাওয়া যায়নি। সন্ধান না পাওয়া পর্যন্ত তাদের এ চেষ্টা অব্যাহত থাকবে।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর