শিরোনাম
প্রকাশ : ২৮ নভেম্বর, ২০২০ ২১:৫২
প্রিন্ট করুন printer

সিলেটে দুর্ধর্ষ চুরি, ২৪ ভরি স্বর্ণালঙ্কার লুট

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে দুর্ধর্ষ চুরি, ২৪ ভরি স্বর্ণালঙ্কার লুট

সিলেট নগরীর হাউজিং এস্টেটস্থ একটি বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে ওই এলাকার আশিকুর রহমানের ৪নং লেনের ২৮/৩নং বাসায় এ ঘটনা ঘটে। সংঘবদ্ধ চোরের দল ২৪ ভরি স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা লুট করে নিয়ে গেছে। এছাড়া আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেলের বাসায় চোর ঢুকলেও কিছু খোয়া যায়নি।

আশিকুর রহমানের স্ত্রী রোকিয়া চৌধুরী জানান, গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তাদের পরিবারের সবাই নগরীর সাগরদিঘীরপাড়স্থ বিয়াইনের বাসায় যান। সেখান থেকে রাত পৌনে ১০টার দিকে তারা বাসায় ফিরে ঘরের দরজা ভাঙা দেখতে পান।
তিনি বলেন, ‘আমাদের ঘরে থাকা দুটি আলমিরা ভেঙে চোরচক্র ২৪ ভরি স্বর্ণালঙ্কার এবং নগদ ৭৫ হাজার টাকা নিয়ে গেছে।’

এদিকে, ওই বাসার নিচতলায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের বাসা রয়েছে। শুক্রবার রাতে বাসায় কেউ ছিলেন না। চোরচক্র ওই বাসায়ও দরজা ভেঙে ঘরে ঢুকে। তবে উপরের তলার লোকজন চলে আসায় নাদেলের বাসা থেকে দ্রুত পালিয়ে যায় চোরচক্র। শফিউল আলম নাদেল জানিয়েছেন, তার বাসা থেকে কিছু খোয়া যায়নি।

এ প্রসঙ্গে সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার ওসি শাহাদাত হোসেন বলেন, হাউজিং এস্টেটের একটি বাসা থেকে জিনিসপত্র চুরি হয়েছে, আরেক বাসায় চোর ঢুকলেও কিছু নেয়নি বলে আমরা জানতে পেরেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর