১১ জানুয়ারি, ২০২১ ২১:৩৫

কোয়ারেন্টাইনে আরও ৬০ যুক্তরাজ্য প্রবাসী

নিজস্ব প্রতিবেদক, সিলেট

কোয়ারেন্টাইনে আরও ৬০ যুক্তরাজ্য প্রবাসী

যুক্তরাজ্যে মহামারি করোনার নতুন তাণ্ডবলীলার মধ্যেই দেশটি থেকে বাংলাদেশে প্রবাসীদের আসা অব্যাহত রয়েছে। সোমবারও যুক্তরাজ্য থেকে ৬০ জন যাত্রী নিয়ে বিমান বাংলাদেশের একটি ফ্লাইট সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। দেশে আসা এসব প্রবাসীদের হোটেলে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

জানা গেছে, বিমানের বিজি ২০২ ফ্লাইট সোমবার দুপুর ১২টার দিকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ ফ্লাইটে আসা ৬০ জন প্রবাসীর মধ্যে ৪৩ জন ছিলেন সিলেটের। বিমানবন্দর থেকে এসব যাত্রীদের সরাসরি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনের জন্য নির্ধারিত হোটেলে নিয়ে যাওয়া হয়। বাকি ১৭ জন প্রবাসী ঢাকায় গিয়ে নামেন। পরে তাদেরকেও নেওয়া হয় কোয়ারেন্টাইনে।
ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ জানান, সোমবার যুক্তরাজ্য থেকে আসা যাত্রীদের সবার করোনা নেগেটিভ সার্টিফিকেট ছিল। বিমানবন্দরের হেলথ ডেস্কে সেটি প্রদর্শন করে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। পরে যাত্রীদের ১৪ দিন কোয়ারেন্টাইনে রাখতে হোটেলে নিয়ে যাওয়া হয়।
তিনি জানান, সপ্তাহের সোম ও বৃহস্পতিবার একটি করে ফ্লাইট যুক্তরাজ্য থেকে সিলেটে আসে। করোনার কারণে সরকার থেকে যুক্তরাজ্যের ফ্লাইটের বিষয়ে কোনো নিষেধাজ্ঞা না এলে ফ্লাইট আসা অব্যাহত থাকবে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর