শিরোনাম
১৮ জানুয়ারি, ২০২১ ১৪:৩৯

সিলেটে আওয়ামী লীগের ৪ বিদ্রোহী মেয়র প্রার্থী বহিষ্কার

সিলেট ব্যুরো

সিলেটে আওয়ামী লীগের ৪ বিদ্রোহী মেয়র প্রার্থী বহিষ্কার

দলের সিদ্ধান্তের বাহিরে গিয়ে নির্বাচনে অংশ নেয়ায় সিলেট ও জকিগঞ্জের ৪ জন মেয়র প্রার্থীকে বহিষ্কার করা হয়েছে। সোমবার সকালে জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়। গোলাপগঞ্জ ও জকিগঞ্জ আওয়ামী লীগের বর্ধিত সভার ও সুপারিশের প্রেক্ষিতে এ সিদ্ধান্ত নেন সিলেট জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

জানা যায়, দলের সিদ্ধান্তের বাহিরে নির্বাচনে প্রার্থী হওয়ায় সিলেটের গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম রাবেল ও একই কারণে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক জাকারিয়া আহমদ পাপলুকে বহিষ্কার করা হয়।

এছাড়াও জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফারুক আহমদ ও জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল আহাদকে দল থেকে বহিষ্কার করা হয়। আব্দুল আহাদের বিষয়ে সিলেট জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে আওয়ামী লীগের বহিষ্কারের সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য নির্দেশ দেয়া হয়।

বিষয়টি বাংলাদেশ প্রতিদিনকে নিশ্চিত করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান। তিনি বলেন, দলের সিদ্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সুপারিশের ভিত্তিতে সিলেটের জকিগঞ্জের ২ জন ও গোলাপগঞ্জের আরও ২ জনকে বহিষ্কার করা হয়।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর