শিরোনাম
প্রকাশ : ৬ মার্চ, ২০২১ ২১:১৮
প্রিন্ট করুন printer

সিলেটে বজ্রসহ বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে বজ্রসহ বৃষ্টি

আবহাওয়া অধিদফতরের পূর্বাভাসকে সত্যি করে সিলেটে নামলো বৃষ্টি। শনিবার রাত পৌনে ৮টার দিকে নগরীসহ সিলেটের বিভিন্ন স্থানে বৃষ্টি হওয়ার খবর পাওয়া গেছে। সেই সঙ্গে বইছে দমকা হাওয়া ও বজ্রবৃষ্টি। এতে সিলেটের অনেক স্থানে বিদ্যুৎ চলে যাওয়ার খবর পাওয়া গেছে। নগরীর পূর্ব জিন্দাবাজােরে ট্রান্সফরমারে বিকট শব্দ করে চলে যায় বিদ্যুৎ। 

এর আগে সিলেটে শনিবার সকাল ৯টা থেকে রবিবার সকাল ৯টার মধ্যে অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি ও বজ্রবৃষ্টির পূর্বাভাস দেয়  আবহাওয়া অধিদফতর।

২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। শেষরাত থেকে সকাল পর্যন্ত সিলেটের কোথাও কোথাও হালকা কুয়াশা পড়তে পারে। এছাড়া সিলেট বিভাগে শনিবার দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে। তারপরের ৩ দিন তাপমাত্রা বাড়তে পারে।

এদিকে, সিলেটে এক পসলা বৃষ্টিতে স্বস্তি নেমে এসেছে জনজীবনে। শনিবার সন্ধ্যারাত পৌনে ৮টার দিকে শুরু হয় বৃষ্টি। এ রিপোর্ট লেখা (রাত ৮টা) পর্যন্ত বৃষ্টি হচ্ছিলো।

বিকাল থেকে সিলেটের আকাশ মেঘলাচ্ছন্ন দেখা যায়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রথমে আকাশে মেঘের গর্জন শুনা যায়। এরপর শুরু হয় বৃষ্টি। এই বৃষ্টিতে সিলেট শহরের রাস্তাঘাটের ধুলো কমেছে বলে জানান নগরবাসী। নগরীতে উন্নয়ন কাজ চলমান থাকায় প্রায় সব রাস্তায় ছিল শুধু ধুলোবালি।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য