শিরোনাম
প্রকাশ : ৮ মার্চ, ২০২১ ২২:২৮
প্রিন্ট করুন printer

ফের পেছাল ছাত্রদল নেতা হত্যা মামলার অভিযোগ গঠন

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

ফের পেছাল ছাত্রদল নেতা হত্যা মামলার অভিযোগ গঠন

সিলেটে আবারও পিছাল ছাত্রদল নেতা ফয়জুল হক রাজু হত্যা মামলার অভিযোগ গঠন। সিলেটের দ্রুত বিচার ট্রাইব্যুনালে সোমবার আলোচিত এই মামলার অভিযোগ গঠনের কথা ছিল। কিন্তু মামলার এক আসামি ‘অসুস্থ’ থাকায় অভিযোগ গঠন হয়নি। বিচারক অভিযোগ গঠনের নতুন তারিখ ধার্য্য করেছেন ২৫ মার্চ। 

আদালত সূত্র জানায়, এর আগে গত ১৬ ফেব্রুয়ারি অভিযোগ গঠনের নির্ধারিত তারিখ ছিল। মোফাজ্জল হোসেন চৌধুরী মোর্শেদ নামের এক আসামি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি থাকার কারণে অভিযোগ গঠন পিছিয়ে ৮ মার্চ ধার্য করা হয়েছিল। সোমবারও তিনি ‘অসুস্থ’ বলে আদালতকে জানানো হয়। এর আগে গত ২ ফেব্রুয়ারি অভিযোগ গঠনের তারিখে রুবেল আহমদ নামের এক আসামি অন্য একটি মামলায় গ্রেপ্তার থাকায় তাঁকে আদালতে হাজির না করায় ওই তারিখেও অভিযোগ গঠন পিছিয়েছিল।

ট্রাইব্যুনালের পিপি সরওয়ার আহমদ চৌধুরী আবদাল বলেন, সোমবার এই মামলার অভিযোগ গঠনের তারিখ নির্ধারিত ছিল। এর মধ্যে এক আসামি কারাগারে অসুস্থ বলে আদালতকে অবহিত করে কারা কর্তৃপক্ষ। তাই ধার্য তারিখে অভিযোগ গঠন হয়নি। 

২০১৮ সালের ১১ আগস্ট সিলেট সিটি করপোরেশনের মেয়র পদে বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরী বিজয়ী ঘোষণার পর রাতে বিজয় মিছিল হয়। বিজয় মিছিল শেষে আরিফুল হক চৌধুরীর বাসার অনতিদূরে নিজ দলের ক্যাডারদের ধারালো অস্ত্রের আঘাত ও গুলিতে নিহত হন মহানগর ছাত্রদলের সহ প্রচার সম্পাদক ফয়জুল হক রাজু।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর