শিরোনাম
২০ জুন, ২০২১ ১৯:৪৬

সিলেটে শ্বশুরবাড়িতে বিষ প্রয়োগে যুবককে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে শ্বশুরবাড়িতে বিষ প্রয়োগে যুবককে হত্যার অভিযোগ

সিলেট নগরীর শাহজালাল উপশহরে শ্বশুরবাড়িতে এক যুবককে বিষ প্রয়োগে হত্যার অভিযোগ উঠেছে। গত শনিবার রাত ৮টার দিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু ঘটে।

নিহত যুবকের নাম তাজ উদ্দিন আহমদ (২৫)। তিনি পেশায় সিএনজি অটোরিকশা চালক। তিনি সিলেট আখালিয়া এলাকার একটি বাসায় স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকতেন।

তাজ উদ্দিনের লাশ ময়না তদন্ত শেষে রবিবার বিকেলে তার গ্রামের বাড়ি ছাতকের ছাতারপই গ্রামের নিয়ে যাওয়া হয়। জানাজা শেষে তাকে সেখানে দাফন করা হয়। 

জানা গেছে, ছাতক থানার ছাতারপই গ্রামের আব্দুল আলীর ছেলে তাজ উদ্দিন আহমদ ৭ বছর আগে নগরীর শাহজালাল উপশহরস্থ বি ব্লকের ২৯ নং বাসার আকাশ মিয়ার মেয়ে সুলতানাকে বিয়ে করেন। বিবাহিত জীবনে তাদের ৫ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে।

কিছুদিন আগে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। এরপর সুলতানা বাবার বাসায় চলে যান। গত ১৬ জুন সন্তানকে দেখতে শাহজালাল উপশহরে শ্বশুরের বাসায় যান। এরপর তিনি শ্বশুরের বাসায় ছিলেন। শনিবার হঠাৎ শ্বশুরবাড়ি থেকে ফোন করে তাজ উদ্দিনের স্বজনদের জানানো হয়- তিনি বিষ পান করেছেন এবং তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে শনিবার সকালে তাজ উদ্দিনের স্বজনরা হাসপাতালে যান। রাত ৮টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। 

শাহপরাণ থানার ওসি সৈয়দ আনিসুর রহমান জানান, মৌখিকভাবে অভিযোগ পেয়ে আমরা মরদেহের ময়না তদন্তের ব্যবস্থা করেছি। রাতে তাজ উদ্দিনের স্বজনদের পক্ষ থেকে মামলা দায়েরের কথা রয়েছে। মামলা দায়েরের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর