শিরোনাম
প্রকাশ : ২০ জুন, ২০২১ ২০:২৬
প্রিন্ট করুন printer

সিলেটে ‘ট্রিপল মার্ডার’ মামলায় গৃহকর্তা রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে ‘ট্রিপল মার্ডার’ মামলায় গৃহকর্তা রিমান্ডে
হিফজুর রহমান
Google News

সিলেটের গোয়াইনঘাটে আলোচিত ‘ট্রিপল মার্ডার’র ঘটনায় গৃহকর্তা হিফজুর রহমানকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে পুলিশ। আদালত তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। 

রবিবার গোয়াইনঘাট আমলী আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন জানান তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে বিচারক অঞ্জন কান্তি দাস তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

পুলিশ জানায়, রবিবার সকাল সাড়ে ১১টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা ছাড়পত্র দেন হিফজুর রহমানকে। বেলা দেড়টার দিকে হাসপাতাল থেকে এনে তাকে আদালতে তোলা হয়। আদালতের কাছে মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়াইনঘাট থানার পরিদর্শক (তদন্ত) দিলীপ কান্ত নাথ ৭ দিনের রিমান্ডের আবেদন জানান। শুনানি শেষে বিচারক ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত শনিবার স্ত্রী ও দুই শিশু সন্তান হত্যা মামলায় হাসপাতালে চিকিৎসাধীন হিফজুর রহমানকে গ্রেফতার দেখায় পুলিশ। 

গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ জানান, হত্যাকাণ্ডের পূর্বাপর ঘটনা ও আলামতে পুলিশ নিশ্চিত হয়েছে হিফজুরই কুপিয়ে তার স্ত্রী আলেমা বেগম এবং শিশু সন্তান মিজানুর রহমান ও আনিশাকে খুন করেছে। খুনের কারণ উদঘাটনে তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে। 

প্রসঙ্গত, গত বুধবার সকালে গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি দক্ষিণ পাড়া গ্রামের নিজ ঘর থেকে হিফজুরের স্ত্রী আলেমা বেগম (৩০), তার দুই সন্তান মিজান (১০) ও আনিছার (৩) লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘর থেকেই হিফুজরকে আহতাবস্থায় উদ্ধার করা হয়। 

বিডি প্রতিদিন/ মজুমদার