২১ অক্টোবর, ২০২১ ১৪:১৪

দ্বিগুণ উন্নয়নের প্রতিশ্রুতি এমপি মোকাব্বির খানের

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

দ্বিগুণ উন্নয়নের প্রতিশ্রুতি এমপি মোকাব্বির খানের

গণসংবর্ধনা সভায় বক্তব্য রাখেন এমপি মোকাব্বির খান।

সিলেটের বিশ্বনাথের রামপাশা ইউনিয়নের আমতৈল এলাকায় দ্বিগুণ উন্নয়নের অঙ্গীকার ব্যক্ত করেছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরোমের কেন্দ্রীয় নির্বাহী সভাপতি মোকাব্বির খান।

মঙ্গলবার বিকেলে ‘বৃহত্তর আমতৈল এলাকাবাসী’র উদ্যোগে তাকে প্রদত্ত গণসংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এমন প্রতিশ্রুতি দেন তিনি। স্থানীয় আমতৈল বাজারে যুক্তরাজ্য প্রবাসী হাজী ময়না মিয়ার সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

মোকাব্বির খান বলেন, ‘আপনারা (সিলেট-২ আসনের ভোটাররা) একটি রেকর্ড সৃষ্টি করেছিলেন মাত্র তিনদিনে আমাকে এমপি নির্বাচিত করে। যে রেকর্ড পৃথিবীতে কেউ সৃষ্টি করতে পারে নাই। নির্বাচনের সময় আমি বলেছিলাম, এই আমতৈল গ্রাম শুধু আপনাদেরই গ্রাম নয়, এটি আমারও গ্রাম। আপনারা আমার বন্ধু-আমার ভাই। আমি আমার গ্রাম মনে করেই আমতৈল গ্রামে দ্বিগুণ বেশি উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছি। দোয়া করবেন, এই প্রতিশ্রুতি বাস্তবায়নের তৌফিক যেন আল্লাহ আমাকে দেন।’

রাজনৈতিক সংগঠক মো. মাহতাব উদ্দিনের পরিচালনায় গণসংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুর উদ্দিন আহমদ নুনু মিয়া ও সমাজসেবক শহিদ আহমদ প্রমুখ।

সভার পূর্বে সংসদ সদস্য ও গণফোরোমের কেন্দ্রীয় নির্বাহী সভাপতি মোকাব্বির খান আমতৈল জামে মসজিদের উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

বিডি-প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর