১২ জানুয়ারি, ২০২২ ২০:৫৯

বিশ্বনাথ উপজেলা ও পৌর বিএনপির নতুন কমিটি

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

বিশ্বনাথ উপজেলা ও পৌর বিএনপির নতুন কমিটি

বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক লিলু মিয়া, সাংগঠনিক সম্পাদক সুরমান খান (উপরে), পৌর ব্নিপির সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক বশির আহমদ ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদ।

সিলেটের বিশ্বনাথ উপজেলা ও পৌর বিএনপির নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠনের লক্ষ্যে মঙ্গলবার উপজেলা সদরে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা। সম্মেলন শেষে সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার অনুষ্ঠানিকভাবে এই দুই কমিটি (আংশিক) ঘোষণা দেন।

উপজেলা বিএনপির সভাপতি’র দায়িত্ব পান সাবেক জেলা সদস্য জালাল উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি সামছুজামান সমছু, সহ-সভাপতি হাজী গৌছ আলী, সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম সম্পাদক মোনায়েম খান, সিরাজুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক সুরমান খান।

পৌর বিএনপির দায়িত্বপ্রাপ্তরা হলেন-সভাপতি আব্দুল হাই, সিনিয়র সহ-সভাপতি ফারুক মিয়া, সহ-সভাপতি আহমেদ নূর উদ্দিন, সাধারণ সম্পাদক বশির আহমদ, যুগ্ম সম্পাদক সামছুল ইসলাম, আব্দুল জলিল ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদ। 

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর